বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স     নতুন করদাতা সন্ধানে সেকেন্ডারি ডাটার ব্যবহার বেড়েছে     রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমারের উপর আরো বেশী আন্তর্জাতিক চাপ সৃষ্টির আহ্বান ঢাকার     সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশ আজ দানাদার খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : মতিয়া চৌধুরী     টি-২০ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন     এসএসএফের দায়িত্বশীলতার প্রশংসা প্রধানমন্ত্রীর     হজ যাত্রীদের জন্য ডিএমপি’র ফ্রি বাস সার্ভিস     ক্রোয়েশিয়ার বহু স্বপ্নের সামনে ফ্রান্স    

হংকংকে হারিয়ে জকি ক্লাব ফুটবলের শিরোপা জিতল বাংলাদেশ

  এপ্রিল ০১, ২০১৮     ১৬০          ক্রীড়া
-- হংকংকে হারিয়ে জকি ক্লাব ফুটবলের শিরোপা জিতল বাংলাদেশ


হংকংয়ে অনুষ্ঠিত চার জাতি জকি ক্লাব মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। নিজের শেষ ম্যাচে স্বাগতিক হংকংকে ৬-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে বাংলাদেশের মেয়েরা।
 
এর আগে নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ১০-১ গোলে জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ইরানকে ৮-১ গোলে পরাজিত করে তারা। শেষ ম্যাচে স্বাগতিক হংকংকে হারিয়ে অপরাচিত চ্যাম্পিয়ন হলো তাহুরা-শামসুন্নাহাররা।
 
রবিবার হংকংয়ের সিউ সাই ওয়াংয়ে স্টেডিয়ামে খেলা শুরু হয়। এ ম্যাচে হ্যাটট্রিক করেন তহুরা খাতুন। ইরানের বিরুদ্ধেও হ্যাটট্রিক করেছিলেন তাহুরা। হংকংয়ের বিরুদ্ধে একটি করে গোল সাজেদা, শামসুন্নাহার ও আনুচিং মোগিনি।



ফাইনাল দেখতে সৌরভ

  জুলাই ১৫, ২০১৮

পুরনো খবর