গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

হংকংকে হারিয়ে জকি ক্লাব ফুটবলের শিরোপা জিতল বাংলাদেশ

  এপ্রিল ০১, ২০১৮     ৩১৬     ১১:১৫ পূর্বাহ্ন     ক্রীড়া
-- হংকংকে হারিয়ে জকি ক্লাব ফুটবলের শিরোপা জিতল বাংলাদেশ


হংকংয়ে অনুষ্ঠিত চার জাতি জকি ক্লাব মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। নিজের শেষ ম্যাচে স্বাগতিক হংকংকে ৬-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে বাংলাদেশের মেয়েরা।
 
এর আগে নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ১০-১ গোলে জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ইরানকে ৮-১ গোলে পরাজিত করে তারা। শেষ ম্যাচে স্বাগতিক হংকংকে হারিয়ে অপরাচিত চ্যাম্পিয়ন হলো তাহুরা-শামসুন্নাহাররা।
 
রবিবার হংকংয়ের সিউ সাই ওয়াংয়ে স্টেডিয়ামে খেলা শুরু হয়। এ ম্যাচে হ্যাটট্রিক করেন তহুরা খাতুন। ইরানের বিরুদ্ধেও হ্যাটট্রিক করেছিলেন তাহুরা। হংকংয়ের বিরুদ্ধে একটি করে গোল সাজেদা, শামসুন্নাহার ও আনুচিং মোগিনি।



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৬

পুরনো খবর