আরো ৭ দেশের সঙ্গে উড়োজাহাজ চলাচল শুরু করছে চীন     ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়ালো     জুন থেকে কলম্বিয়ায় করোনার বিধিনিষেধ শিথিল     দেশে করোনা চিকিৎসায় প্রয়োগ হচ্ছে রেমডেসিভির     করোনা চিকিৎসায় এবার গাউচার রোগের ওষুধ     লকডাউন শিথিল করা মানে এই নয়, অপ্রয়োজনে ঘোরাঘুরি করবো : তথ্যমন্ত্রী     দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থানই বিএনপির রাজনীতি: ওবায়দুল কাদের     বিশ্বে করোনায় মৃত্যু ৩ লাখ ৫৩ হাজার    

পাপিয়া দম্পত্তি আবারো ১৫ দিনের রিমান্ডে

  মার্চ ১১, ২০২০     ১১৩     ১৯:৩৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে আবারো ১৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
বুধবার ঢাকা মহানগর হাকিম তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।
আজ তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় বিমানবন্দর থানার বিশেষ ক্ষমতা আইনে মামলা, শেরে বাংলা নগর থানার অস্ত্র ও মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিন করে ৩০ দিনের রিমান্ডের আবেদন করা হয়।
এর আগেও পৃথক ৩ মামলায় তাদের ৫ দিন করে মোট ১৫ দিনের রিমান্ডে নেয়া হয়।
২৪ ফেব্রুয়ারি বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান পাঁচ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম পাঁচ দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিদেশে যাবার প্রক্কালে পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।
অন্যরা হলেন-পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), তাদের সহযোগি সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

উত্তরণবার্তা/দীন



‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’

  মে ২৮, ২০২০     ১২

পুরনো খবর