শবে বরাতে বাড়িতে নামাজ আদায় ও ইবাদত করার অনুরোধ     রবিবারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দিতে হবে: খাদ্যমন্ত্রী     করোনায় বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল ৬০ হাজার     প্রয়োজনে লঞ্চগুলোকে ভাসমান হাসপাতাল করা হবে: নৌ প্রতিমন্ত্রী     করোনা: জুন পর্যন্ত ক্রেডিট কার্ডে জরিমানা নয়     করোনা মোকাবিলায় বাংলাদেশকে ৮৫০ কোটি টাকা দেবে বিশ্বব্যাংক     বাংলাদেশে মৃত্যুর সংখ্যা নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমের খবর উদ্দেশ্যপ্রণোদিত: পররাষ্ট্রমন্ত্রী     করোনা : টেস্টিং কিটের কাঁচামাল আসছে ৬ এপ্রিল    

খুলনায় ইন্টারনেট মেলা শুরু

  ফেব্রুয়ারি ২৮, ২০২০     ৪৬     ০৯:৫৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : খুলনায় তিন দিনব্যাপী ইন্টারনেট মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মহানগরীর একটি হোটেলে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

খুলনা ইন্টারনেট ব্যবসায়ী সমিতি আয়োজিত মেলা শেষ হবে ২৯ ফেব্রুয়ারি।

উদ্বোধন অনুষ্ঠানে খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, আইএসপি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের প্রেসিডেন্ট মো. আমিনুল হাকিম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের খুলনা রিজিওনাল ডিরেক্টর ইঞ্জিনিয়ার শেখ মফিজুর রহমান ও বাংলাদেশ কম্পিউটার সমিতি খুলনা শাখার সেক্রেটারি মো.  নাজমুল আহসান রনি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা ইন্টারনেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জুবায়ের হোসেন। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল হক।

মেলায় প্যাভিলিয়নসহ ৩০টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

আয়োজকরা জানিয়েছেন, ইন্টারনেটের ব্যবহার তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেয়া ও নতুন নতুন প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য মেলার আয়োজন করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



লকডাউন কতদিন প্রয়োজন

  এপ্রিল ০৪, ২০২০     ৩৩

পুরনো খবর