শবে বরাতে বাড়িতে নামাজ আদায় ও ইবাদত করার অনুরোধ     রবিবারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দিতে হবে: খাদ্যমন্ত্রী     করোনায় বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল ৬০ হাজার     প্রয়োজনে লঞ্চগুলোকে ভাসমান হাসপাতাল করা হবে: নৌ প্রতিমন্ত্রী     করোনা: জুন পর্যন্ত ক্রেডিট কার্ডে জরিমানা নয়     করোনা মোকাবিলায় বাংলাদেশকে ৮৫০ কোটি টাকা দেবে বিশ্বব্যাংক     বাংলাদেশে মৃত্যুর সংখ্যা নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমের খবর উদ্দেশ্যপ্রণোদিত: পররাষ্ট্রমন্ত্রী     করোনা : টেস্টিং কিটের কাঁচামাল আসছে ৬ এপ্রিল    

সোনাগাজীতে ডাকাতদলের দুগ্রুপের `গোলাগুলি ২ ডাকাত’ নিহত

  ফেব্রুয়ারি ২৮, ২০২০     ৪৫     ০৯:৩৬     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ফেনীর সোনাগাজী উপজেলার উত্তর মঙ্গলকান্দি গ্রামের বড় ঈদগাঁও এলাকায় ডাকাতদলের দু-পক্ষের `গোলাগুলিতে ২ ডাকাত’ নিহত হয়েছে বলে পুলিশের জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুদ্দিন আহমেদ, ডাকাত দলের দুজন সদস্য নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামের বড় ঈদগাঁও এলাকার বিসমিল্লাহ ব্রিকফিল্ডের পাশ থেকে দেশীয় তৈরি ২টি একনলা বন্দুক ও ১ রাউন্ড তাজা গুলি ও ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছেন। নিহত একজনের নাম বোমা শরীফ অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

ওসি মাঈন উদ্দিন আহমেদ আরো জানান, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ  অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে লাশ ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



লকডাউন কতদিন প্রয়োজন

  এপ্রিল ০৪, ২০২০     ৩৩

পুরনো খবর