বাংলাদেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে পেরেছি: প্রধানমন্ত্রী     বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন     দাপুটে জয়ে ওয়ানডে সিরিজ বাংলাদেশের     আমজাদ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ     তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৯০     মানবতাবিরোধীদের যারা রক্ষার চেষ্টা করছে, তাদেরও বিচার হবে     বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিথুন-সাইফউদ্দিন     সমুদ্রবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত    

গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ১৫ মে

  মার্চ ৩১, ২০১৮     ২৯৭     ১১:১৪ পূর্বাহ্ন     নির্বাচন
-- গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ১৫ মে


গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ১৫ মে।

শনিবার নির্বাচন কমিশন সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা এ দুটি সিটি করপোরেশনের ভোটের তফসিল ঘোষণা করেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ এপ্রিল, দাখিল করা মনোনয়নপত্র বাছাই হবে ১৫-১৬ এপ্রিল। নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৩ এপ্রিল।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডলকে রিটার্নিং অফিসার এবং খুলনা সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলীকে রিটার্নিং অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে।

৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গাজীপুর সিটি করপোরেশন গঠিত। এই সিটিতে ভোটার সংখ্যা ১১ লাখ ৬৪ হাজার ৪২৫ জন। ৩১টি সাধারণ এবং ১০টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে খুলনা সিটি করপোরেশন গঠিত। এই সিটি করপোরেশনে ভোটার সংখ্যা ৪ লাখ ৯৩ হাজার ৪৫৪ জন।
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৭৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৩৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১০

পুরনো খবর