মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ১৫ মে

  মার্চ ৩১, ২০১৮     ২৭০          নির্বাচন
-- গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ১৫ মে


গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ১৫ মে।

শনিবার নির্বাচন কমিশন সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা এ দুটি সিটি করপোরেশনের ভোটের তফসিল ঘোষণা করেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ এপ্রিল, দাখিল করা মনোনয়নপত্র বাছাই হবে ১৫-১৬ এপ্রিল। নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৩ এপ্রিল।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডলকে রিটার্নিং অফিসার এবং খুলনা সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলীকে রিটার্নিং অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে।

৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গাজীপুর সিটি করপোরেশন গঠিত। এই সিটিতে ভোটার সংখ্যা ১১ লাখ ৬৪ হাজার ৪২৫ জন। ৩১টি সাধারণ এবং ১০টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে খুলনা সিটি করপোরেশন গঠিত। এই সিটি করপোরেশনে ভোটার সংখ্যা ৪ লাখ ৯৩ হাজার ৪৫৪ জন।
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৬

পুরনো খবর