আজ দেশে ফিরছেন রাষ্ট্রপতি     ঈদকে সামনে রেখে প্রস্তুত কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুট     মেট্রোরেলে আরামদায়ক যাতায়াতে যানজটের কষ্টটা সহ্য করুণ : প্রধানমন্ত্রী     ভারতে নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা     চালু হলো বিরতিহীন ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’     দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     বসলো ১৩ তম স্প্যান, দৃশ্যমান পদ্মাসেতুর ১৯৫০ মিটার     নজরুলজয়ন্তী আজ    

গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ১৫ মে

  মার্চ ৩১, ২০১৮     ৩৬৭     ১১:১৪ পূর্বাহ্ন     নির্বাচন
-- গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ১৫ মে


গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ১৫ মে।

শনিবার নির্বাচন কমিশন সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা এ দুটি সিটি করপোরেশনের ভোটের তফসিল ঘোষণা করেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ এপ্রিল, দাখিল করা মনোনয়নপত্র বাছাই হবে ১৫-১৬ এপ্রিল। নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৩ এপ্রিল।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডলকে রিটার্নিং অফিসার এবং খুলনা সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার জন্য খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলীকে রিটার্নিং অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে।

৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গাজীপুর সিটি করপোরেশন গঠিত। এই সিটিতে ভোটার সংখ্যা ১১ লাখ ৬৪ হাজার ৪২৫ জন। ৩১টি সাধারণ এবং ১০টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে খুলনা সিটি করপোরেশন গঠিত। এই সিটি করপোরেশনে ভোটার সংখ্যা ৪ লাখ ৯৩ হাজার ৪৫৪ জন।
 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৫২৬

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ৩১৫

পুরনো খবর