শবে বরাতে বাড়িতে নামাজ আদায় ও ইবাদত করার অনুরোধ     রবিবারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দিতে হবে: খাদ্যমন্ত্রী     করোনায় বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল ৬০ হাজার     প্রয়োজনে লঞ্চগুলোকে ভাসমান হাসপাতাল করা হবে: নৌ প্রতিমন্ত্রী     করোনা: জুন পর্যন্ত ক্রেডিট কার্ডে জরিমানা নয়     করোনা মোকাবিলায় বাংলাদেশকে ৮৫০ কোটি টাকা দেবে বিশ্বব্যাংক     বাংলাদেশে মৃত্যুর সংখ্যা নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমের খবর উদ্দেশ্যপ্রণোদিত: পররাষ্ট্রমন্ত্রী     করোনা : টেস্টিং কিটের কাঁচামাল আসছে ৬ এপ্রিল    

মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০     ৪৩     ১৯:৩৯     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ উপলক্ষে বাংলাদেশ ব্যাংক মুদ্রিত স্বর্ণ স্মারক মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ করা হয়েছে।
বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২ ক্যারেট স্বর্ণে প্রস্তুতকৃত ১০ গ্রাম ওজনের প্রতিটি স্মারক মুদ্রার মূল্য পঞ্চাশ হাজার টাকার স্থলে তেপ্পান্ন হাজার টাকা এবং দু’টির মূল্য এক লাখ টাকার স্থলে এক লাখ ছয় হাজার টাকা পুনঃনির্ধারণ করা হয়েছে যা অবিলম্বে কার্যকর হবে।
উল্লেখ্য, সর্বশেষ গতবছরের ২৬ আগস্ট প্রতিটি স্বর্ণ মুদ্রার মূল্য পঞ্চাশ হাজার টাকা নির্ধারণ করা হয়। ওই সময়ের তুলনায় বর্তমান বাজারে স্বর্ণের মূল্য বেশি হওয়ায় প্রতিটি স্বর্ণ মুদ্রার মূল্য তেপ্পান্ন হাজার টাকায় পুনঃনির্ধারণ করা হলো।

উত্তরণবার্তা/দীন



লকডাউন কতদিন প্রয়োজন

  এপ্রিল ০৪, ২০২০     ৩৩

পুরনো খবর