আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি     মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিশ্ব ব্যাংকের সহায়তায় নৌপথ ও স্থলবন্দরগুলো আরো বেশি গতিশীল হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     শহীদ মিনারে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: র‍্যাব ডিজি     রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেপ্তার     মহান শহীদ দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী     সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর    

ক্রোয়েশিয়ার কাছে উড়ে গেল আর্জেন্টিনা

  জুন ২২, ২০১৮     ১৩৮     ৫:০৯ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : ক্রোয়েশিয়ার কাছে উড়ে গেল আর্জেন্টিনা। বৃহস্পতিবার রাতে ডি গ্রুপের এই ম্যাচে ক্রোয়েটরা জয় পেয়েছে ৩-০ গোলে। এতে দুই ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে নকআউটপর্ব প্রায় নিশ্চিত হয়ে গেল ক্রোয়েশিয়ার। অপরদিকে ‍দুই ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট নিয়ে থাকা আর্জেন্টিনার জন্য এখন গ্রুপপর্ব পার হওয়াটাই কঠিন চ্যালেঞ্জিং হয়ে পড়ল।
 
খেলার প্রথমার্ধ ছিল গোলশূন্য। তবে ক্রোয়েশিয়া ছিল বেশি আক্রমণাত্মক। গতি ও ছন্দ কোনটিই মেসিদের মধ্যে সেভাবে লক্ষ্য করা যায়নি।
 
দ্বিতীয়ার্ধে যেন ক্রোয়েটরা আরও আক্রমণাত্মক হয়ে ওঠে। যার ফলও পেয়েছে দলটি। আর্জেন্টিনার রক্ষণভাগের সঙ্গে রীতিমতো ছেলেখেলা করেছে দলটি। ৫৩ মিনিটে আর্জেন্টিনার গোলরক্ষকের ভুলে এগিয়ে যায় ক্রোয়েশিয়া। গোল কিক আস্তে করে ডান দিকে থাকা খেলোয়াড়কে দিতে চান গোলরক্ষক। কিন্তু সেই বল বক্সের মধ্যেই পেয়ে যান আন্তে রেবিক। দুর্দান্ত শটে সেই বলে গোল করেন তিনি।

খেলার ৮০ মিনিটে দুর্দান্ত এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন লুকা মডরিচ। বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে আর্জেন্টিনার জাল ভেদ করেন তিনি। আর যোগ করা সময়ে শেষ গোলটি করেন ইভান র‌্যাকিতিচ। একটি আক্রমণ ঠেকাতে গিয়ে আর্জেন্টাইন গোলরক্ষক ডান দিকে এগিয়ে গেলেও বল নিয়ন্ত্রণে নিতে পারেননি। সেই সুযোগে গোলপোস্টের ঠিক সামনে বল পেয়ে যান র‌্যাকিতিচ। সামনে থাকা এক ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে দুর্দান্তভাবে তিনি বল পাঠিয়ে দেন জালে। তাই শেষ পর্যন্ত ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।  
 
উত্তরণবার্তা /এআর



আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৯

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩১৬

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৩০২

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪১

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৫৫

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৫

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২১

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৯৩

পুরনো খবর