রাজশাহীতে শোক আর শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ     করোনা দেশ থেকে বিদায় নেয়ার পথে : স্বাস্থ্যমন্ত্রী     জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল : রাষ্ট্রপতি     বঙ্গবন্ধু প্রতিষ্ঠিত এফডিসি’র হাত ধরে এদেশের চলচ্চিত্র স্থান নেবে বিশ্বাঙ্গনে : তথ্যমন্ত্রী     ফের ৮০ কিমি বেগে ঝড়ের শঙ্কা, প্লাবিত হবে উপকূলীয় অঞ্চল     বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের     জাতির জনকের প্র‌তিকৃতিতে আওয়ামী লীগসহ সর্বস্ত‌রের মানু‌ষের শ্রদ্ধা     বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্বের নির্যাতিত মানুষের মুক্তিসংগ্রামের নেতা    

প্রিয়ন্তি হচ্ছেন সৌম্যের জীবনসঙ্গী

  ফেব্রুয়ারি ১৪, ২০২০     ১২৩     ১৪:৫৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : প্রিয়ন্তি দেবনাথ পূজা। বর্তমান সময়ের সবচেয়ে কাঙ্ক্ষিত নাম হতে পারে এটা। কারণ তিনিই হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের জীবনসঙ্গী। প্রথমে সৌম্য বা তার পরিবারের পক্ষ থেকে নামটি প্রকাশে লুকোচুরি করা হলেও শেষ পর্যন্ত তা গোপন থাকেনি।

শুধু তাই নয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও ভাইরাল হয়েছে। যেটা সৌম্য সরকার নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন।

ছবিটিতে ঘরের মধ্যে একটি শোভাবর্ধনকারী গাছের ফুল ও ফলের মধ্য দিয়ে দেখা যাচ্ছে দু’জনকে। যেখানে বর বেশে রোমান্টিক মুডে সৌম্য বসে আছেন একটি মেয়ের সঙ্গে। মেয়েটিই হতে পারেন তার জীবনসঙ্গী প্রিয়ন্তি দেবনাথ পূজা।

যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে থাকেন ঢাকার গ্রিন রোডে। পড়াশুনা করছেন ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) ঢাকার একটি কলেজে।

যদিও এই ছবি নিয়ে পাঠক সমাজে ইতোমধ্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। ছবিটি অনেকটা আফটার ওয়েডিং ফটোশুটের মতো।

পাঠক সমাজের অজানা মনে প্রশ্ন, সৌম্যর বিয়ে হয়ে গিয়েছে, এখন কি শুধুই আনুষ্ঠানিকতা?

এদিকে, এ ব্যাপারে সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আপনারা যা শুনেছেন, সব ঠিক। সৌম্যর বিয়ে হচ্ছে। পাত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা। বিয়ে ২৮ ফেব্রুয়ারি।’

এর বেশিকিছু আর বলতে চাননি তিনি।

উত্তরণবার্তা/এআর



দলে বড় পরিবর্তনের পথে বার্সা

  আগস্ট ১৫, ২০২০     ৪০

পলাতক পাঁচ খুনি কে কোথায়

  আগস্ট ১৫, ২০২০     ৩৩

পুরনো খবর