নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ‘এক নেতা ও এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার’     নাটোরে মাদক ব্যবসায়ী আটক     বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন     জাপানের প্রমোদতরী থেকে নাগরিকদের সরিয়ে নিয়েছে যুক্তরাষ্ট্র     এসএসএফ-কে হোন্ডার দু’টি ফ্ল্যাগশিপ মোটরসাইকেল হস্তান্তর     ৪৪৮টি ছোট নদী ও খাল পুন:খনন করা হচ্ছে : পানি সম্পদ প্রতিমন্ত্রী     ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক    

খুলশি মার্টের বসন্ত উৎসব উদ্বোধন

  ফেব্রুয়ারি ১৪, ২০২০     ২৩     ১২:২২     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বন্দরনগরী চট্টগ্রামের অভিজাত শপিং মল ও বৃহদ সুপার স্টোর খুলশি মার্টে ৯ দিন ব্যাপী বসন্ত উৎসব শুরু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় খুলশি মার্ট মিলনায়তনে নগরীর বিভিন্ন পর্যায়ের প্রতিষ্ঠিত নারী উদ্যোক্তাদের সাথে নিয়ে কেক কেটে এই উৎসবের উদ্বোধন হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানসাইন গ্রামার স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান, চট্টগ্রাম ইনার হুইল ক্লাবের চেয়ারম্যান তাহিয়া খলিল, প্রাক্তন চেয়ারম্যান খালেদা আওয়াল, মার্ট প্রমোটার্স লিমিটেড এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী।

খুলশি মার্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী বসন্ত উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, এই বছর খুলশি মার্ট সাফল্যের অগ্রযাত্রায় ১৪ বছর পূতি উদযাপন করতে যাচ্ছে। খুলশি মার্ট কখনো পণ্যের মানের সাথে কোন ধরনের কম্প্রোমাইজ করে না।

বিক্রয় উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে নগরীর গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, দেশি-বিদেশী ক্রেতাসহ প্রতিষ্ঠানে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



আইপিএলের পূর্ণাঙ্গ সূচি

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

শাওন-জুয়েলের গানে মডেল পৌলমী

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

পুরনো খবর