সংসদে বঙ্গবন্ধুর মুখে কবিতার লাইন     রেলপথে ট্রানজিট পাচ্ছে নেপাল     শান্তির পথে আফগানিস্তান, ৪০০ তালেবানকে মুক্তির সিদ্ধান্ত     শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী     ১০ লাখ গাছের চারা রোপন করবে পানি সম্পদ মন্ত্রণালয়     ডিসেম্বরের মধ্যে তারের জঞ্জাল থেকে মুক্ত হবে ডিএসসিসি     করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭    

খুলশি মার্টের বসন্ত উৎসব উদ্বোধন

  ফেব্রুয়ারি ১৪, ২০২০     ৬২     ১২:২২     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বন্দরনগরী চট্টগ্রামের অভিজাত শপিং মল ও বৃহদ সুপার স্টোর খুলশি মার্টে ৯ দিন ব্যাপী বসন্ত উৎসব শুরু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় খুলশি মার্ট মিলনায়তনে নগরীর বিভিন্ন পর্যায়ের প্রতিষ্ঠিত নারী উদ্যোক্তাদের সাথে নিয়ে কেক কেটে এই উৎসবের উদ্বোধন হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানসাইন গ্রামার স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল বিশিষ্ট শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান, চট্টগ্রাম ইনার হুইল ক্লাবের চেয়ারম্যান তাহিয়া খলিল, প্রাক্তন চেয়ারম্যান খালেদা আওয়াল, মার্ট প্রমোটার্স লিমিটেড এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী।

খুলশি মার্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী বসন্ত উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, এই বছর খুলশি মার্ট সাফল্যের অগ্রযাত্রায় ১৪ বছর পূতি উদযাপন করতে যাচ্ছে। খুলশি মার্ট কখনো পণ্যের মানের সাথে কোন ধরনের কম্প্রোমাইজ করে না।

বিক্রয় উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে নগরীর গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, দেশি-বিদেশী ক্রেতাসহ প্রতিষ্ঠানে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর