বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের     জাতির জনকের প্র‌তিকৃতিতে আ.লীগসহ সর্বস্ত‌রের মানু‌ষের শ্রদ্ধা     বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্বের নির্যাতিত মানুষের মুক্তিসংগ্রামের নেতা     জাতীয় শোক দিবসে ভিডিও বার্তায় মার্কিন দূতাবাসের শ্রদ্ধা     পলাতক পাঁচ খুনি কে কোথায়     বঙ্গবন্ধুর পাঁচ খুনিকে দেশে আনার প্রচেষ্টা জোরদার করা হয়েছে : ওবায়দুল কাদের     স্বল্প মেয়াদের মধ্যেই বঙ্গবন্ধু ১৩১ গুরুত্বপূর্ণ আইন প্রণয়ন করেছিলেন     সম্ভ্রান্ত পরিবারে ধর্মীয় আবহে বেড়ে ওঠেন বঙ্গবন্ধু    

ভালোবাসা দিবসে ওয়েস্টিন ঢাকায়

  ফেব্রুয়ারি ১৪, ২০২০     ১১০     ১০:৪১     বিনোদন
--

উত্তরণবার্তা লাইফস্টাইল ডেস্ক : এই ভালোবাসা দিবসে, তারকা হোটেল ওয়েস্টিন ঢাকায় রয়েছে নানা আয়োজন। হোটেলটি সাজানো হয়েছে ভালোবাসা দিবসের থিমে। খাবারেও রয়েছে স্পেশাল সব মেনু।

সিজেনাল টেস্ট রেস্তোরায় রয়েছে বুফে ব্রাঞ্চ ও ডিনারের আয়োজন। সিজেনাল টেস্ট রেস্তোরাঁয় জনপ্রতি বুফে ব্রাঞ্চ ৪৭৫০ ও বুফে ডিনার ৬৪৯০ টাকা। নির্ধারিত কার্ড ও রবি গ্রাহকরা পাচ্ছেন বাই ওয়ান গেট ওয়ান অফার।

প্রিয়জনকে নিয়ে রোমান্টিক মুহূর্ত কাটাতে চাইলে প্রেগো- ইটালিয়ান পানারোমিক রেস্টুরেন্টে করতে পারেন ক্যান্ডেল লাইট ডিনার। আর এখানে জনপ্রতি খরচ করতে হবে ৮৯৯০ টাকা।

এছাড়াও যারা খোলা আকাশের নিচে সময় কাটাতে চান, তাদের জন্য স্প্ল্যাশ পুলসাইড রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে বারবিকিউ ডিনার, এখানে খরচ ২৯৯০ টাকা জনপ্রতি।

ভালোবাসা দিবসের রুম প্যাকেজেও থাকছে বিশেষ ছাড়।

উত্তরণবার্তা/এআর



পলাতক পাঁচ খুনি কে কোথায়

  আগস্ট ১৫, ২০২০     ২৫

পুরনো খবর