নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ‘এক নেতা ও এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার’     নাটোরে মাদক ব্যবসায়ী আটক     বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন     জাপানের প্রমোদতরী থেকে নাগরিকদের সরিয়ে নিয়েছে যুক্তরাষ্ট্র     এসএসএফ-কে হোন্ডার দু’টি ফ্ল্যাগশিপ মোটরসাইকেল হস্তান্তর     ৪৪৮টি ছোট নদী ও খাল পুন:খনন করা হচ্ছে : পানি সম্পদ প্রতিমন্ত্রী     ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক    

ফাল্গুন ও ভ্যালেন্টাইন্সে ‘বাংলালিংক ভাইব ফেস্ট’

  ফেব্রুয়ারি ১৩, ২০২০     ২২     ২২:১৯     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্য প্রযুক্তি : পহেলা ফাল্গুন ও ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে দেশের মোবাইল ফোন অপারেটর ও অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের বিশেষ সঙ্গীত উৎসব ‘বাংলালিংক ভাইব ফেস্ট’।

এই উদ্যোগে থাকছে তিনটি ভিন্ন আয়োজন। এগুলো হল– ‘বাংলালিংক ভাইব স্টুডিও’, ‘বাংলালিংক ভাইব ডে’ ও ‘বাংলালিংক ভাইব আওয়ার’।

এটি প্রতিষ্ঠানটির সঙ্গীত ভিত্তিক প্ল্যাটফর্ম ‘বাংলালিংক ভাইব’-এর অন্তর্ভুক্ত এ ধরনের প্রথম উদ্যোগ। জনপ্রিয় ব্যান্ড ‘জলের গান’-এর আকর্ষণীয় সঙ্গীত পরিবেশনার মাধ্যমে ওয়েবভিত্তিক সঙ্গীত অনুষ্ঠান ‘বাংলালিংক ভাইব স্টুডিও’ শুরু হবে ১৩ ফেব্রুয়ারি। অন্যান্য জনপ্রিয় ও সম্ভাবনাময় শিল্পীরা এই প্ল্যাটফর্মে বছরব্যাপী সঙ্গীত পরিবেশনা করবেন।

বাংলালিংক-এর অফিসিয়াল ফেসবুক পেজে এই পরিবেশনাগুলো উপভোগ করা যাবে। নির্দিষ্ট কিছু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ১৩-১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ‘বাংলালিংক ভাইব ডে’। এই আয়োজনে জনপ্রিয় ব্যান্ডের সঙ্গে সঙ্গীত পরিবেশন করবে ক্যাম্পাসের শিল্পীরা।

ইনডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে চিরকুট, নেমেসিস, অ্যাভয়েডরাফা, আরবোভাইরাস ও অন্যান্য ব্যান্ডের পরিবেশনা উপভোগ করতে পারবেন সঙ্গীতপ্রেমীরা। ওই আয়োজন দুটির পাশাপাশি থাকছে বাংলালিংকের একটি অভিনব উদ্যোগ।

উত্তরণবার্তা/এআর



আইপিএলের পূর্ণাঙ্গ সূচি

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

শাওন-জুয়েলের গানে মডেল পৌলমী

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

পুরনো খবর