বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের     জাতির জনকের প্র‌তিকৃতিতে আ.লীগসহ সর্বস্ত‌রের মানু‌ষের শ্রদ্ধা     বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্বের নির্যাতিত মানুষের মুক্তিসংগ্রামের নেতা     জাতীয় শোক দিবসে ভিডিও বার্তায় মার্কিন দূতাবাসের শ্রদ্ধা     পলাতক পাঁচ খুনি কে কোথায়     বঙ্গবন্ধুর পাঁচ খুনিকে দেশে আনার প্রচেষ্টা জোরদার করা হয়েছে : ওবায়দুল কাদের     স্বল্প মেয়াদের মধ্যেই বঙ্গবন্ধু ১৩১ গুরুত্বপূর্ণ আইন প্রণয়ন করেছিলেন     সম্ভ্রান্ত পরিবারে ধর্মীয় আবহে বেড়ে ওঠেন বঙ্গবন্ধু    

১১ জুয়ারির দণ্ড

  ফেব্রুয়ারি ১৩, ২০২০     ১১৪     ২২:১৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : কাউখালীর কেউন্দিয়া বাজারের একটি ক্লাবে অভিযান চালিয়ে আটক ১১ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা এ দণ্ড দেন। এ সময় কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার কেউন্দিয়া গ্রামে প্রকাশ্যে একটি স্কুলের ছাদে এবং একটি ক্লাবে টাকা দিয়ে তাস এর মাধ্যমে জুয়াখেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাউখালী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম এক দল পুলিশ দিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৯৩০ টাকা এবং তিন সেট তাস, সিগারেট জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সকলকে একমাস করে সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম প্রকাশ্য জুয়া খেলার দায়ে ১১জনের সাজার বিষয়টি নিশ্চিত করেন।

উত্তরণবার্তা/এআর



পলাতক পাঁচ খুনি কে কোথায়

  আগস্ট ১৫, ২০২০     ২৪

পুরনো খবর