নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ‘এক নেতা ও এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার’     নাটোরে মাদক ব্যবসায়ী আটক     বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন     জাপানের প্রমোদতরী থেকে নাগরিকদের সরিয়ে নিয়েছে যুক্তরাষ্ট্র     এসএসএফ-কে হোন্ডার দু’টি ফ্ল্যাগশিপ মোটরসাইকেল হস্তান্তর     ৪৪৮টি ছোট নদী ও খাল পুন:খনন করা হচ্ছে : পানি সম্পদ প্রতিমন্ত্রী     ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক    

১১ জুয়ারির দণ্ড

  ফেব্রুয়ারি ১৩, ২০২০     ৪৩     ২২:১৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : কাউখালীর কেউন্দিয়া বাজারের একটি ক্লাবে অভিযান চালিয়ে আটক ১১ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা এ দণ্ড দেন। এ সময় কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার কেউন্দিয়া গ্রামে প্রকাশ্যে একটি স্কুলের ছাদে এবং একটি ক্লাবে টাকা দিয়ে তাস এর মাধ্যমে জুয়াখেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাউখালী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম এক দল পুলিশ দিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৯৩০ টাকা এবং তিন সেট তাস, সিগারেট জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সকলকে একমাস করে সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম প্রকাশ্য জুয়া খেলার দায়ে ১১জনের সাজার বিষয়টি নিশ্চিত করেন।

উত্তরণবার্তা/এআর



আইপিএলের পূর্ণাঙ্গ সূচি

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

শাওন-জুয়েলের গানে মডেল পৌলমী

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

পুরনো খবর