‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

  জুন ২০, ২০১৮     ৩৯     ২:০৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ বুধবার ভোরে যশোর শহরের রেল রোডের আদ-দ্বীন হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহত চন্দন ঘোষ শহরের টিবি ক্লিনিক এলাকার ভবতোষ ঘোষের ছেলে।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, আজ ভোরে পরিবহনযোগে ঢাকা থেকে যশোরে আসেন চন্দন ঘোষ। এর পর রিকশায় তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রেল রোডের আদ-দ্বীন হাসপাতালের সামনে পৌঁছালে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে পালিয়ে যান।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আবুল বাশার মিয়া জানান, ঢাকা থেকে ফিরে বাড়ি যাওয়ার পথে চন্দন ঘোষ ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

উত্তরণবার্তা/এআর
 



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৬

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর