আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

মেসির ফেসবুক পেজে ‘বাংলাদেশ’

  জুন ২০, ২০১৮     ৫২৮     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : সারা পৃথিবীতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে আর্জেন্টিনা ও মেসির ভক্তরা। মেসি কী করেন না করেন সবকিছুই তাদের নখদর্পণে।

বিশ্বকাপ আসতেই মেসির আর্জেন্টিনা নিয়ে জল্পনা-কল্পনায় মেতে ওঠে সারা পৃথিবীর মানুষ। ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। আর্জেন্টিনাকে সমর্থন দিতে গিয়ে বাংলাদেশের মানুষের তুঙ্গস্পর্শী আগ্রহ নজর কাড়ল মেসিরও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক মিনিট পাঁচ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন মেসি।

সেখানে বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের আর্জেন্টিনার পতাকা এবং মেসির ছবি নিয়ে  র্য্যালি করার ভিডিও তুলে ধরেন লিওনেল মেসি।

ভিডিওতে লেখা ছিল, ‘মেসি রাশিয়া ২০১৮ বিশ্বকাপে সমর্থন দিয়ে করা ভিডিওগুলো আমাদের এসএমএস করে পাঠাও। এবং মেসি.কম এ ভিজিট করো।’ ওয়েবসাইট।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর