রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

মেসির ফেসবুক পেজে ‘বাংলাদেশ’

  জুন ২০, ২০১৮     ৬৪২     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : সারা পৃথিবীতে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে আর্জেন্টিনা ও মেসির ভক্তরা। মেসি কী করেন না করেন সবকিছুই তাদের নখদর্পণে।

বিশ্বকাপ আসতেই মেসির আর্জেন্টিনা নিয়ে জল্পনা-কল্পনায় মেতে ওঠে সারা পৃথিবীর মানুষ। ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। আর্জেন্টিনাকে সমর্থন দিতে গিয়ে বাংলাদেশের মানুষের তুঙ্গস্পর্শী আগ্রহ নজর কাড়ল মেসিরও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক মিনিট পাঁচ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন মেসি।

সেখানে বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনার সমর্থকদের আর্জেন্টিনার পতাকা এবং মেসির ছবি নিয়ে  র্য্যালি করার ভিডিও তুলে ধরেন লিওনেল মেসি।

ভিডিওতে লেখা ছিল, ‘মেসি রাশিয়া ২০১৮ বিশ্বকাপে সমর্থন দিয়ে করা ভিডিওগুলো আমাদের এসএমএস করে পাঠাও। এবং মেসি.কম এ ভিজিট করো।’ ওয়েবসাইট।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর