ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের রূপকার সজীব ওয়াজেদ জয়     ইতালিতে বাংলাদেশ থেকে সব ফ্লাইট স্থগিত     সিঙ্গাপুরে আটকে পড়া ১৬২ বাংলাদেশিকে ফেরালো ইউএস-বাংলা     করোনা রোগী শূন্য বেইজিং     বার্ষিক পরীক্ষা ছাড়াই পরবর্তী শ্রেণিতে ভর্তি, চলছে পরিকল্পনা     সাত দিন মুলতবির পর কাল আবার বসছে সংসদের বৈঠক     করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : তথ্যমন্ত্রী     মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী    

বিশ্বকাপের খেলা দেখছে ভিনগ্রহের প্রাণী!

  জুন ২০, ২০১৮     ৫৮৬     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : রাশিয়ার নিক্ষেপিত একটি রকেট উড়ে গেছে বিশ্বকাপ স্টেডিয়ামের উপর দিয়ে। উড়ে যেতে থাকা রকেটটি নিয়ে রসিক রুশদের মন্তব্য- ভিনগ্রহের প্রাণীরা বিশ্বকাপ আসর উপভোগ করতে এসেছে। ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট এ তথ্য জানিয়েছে।

বলা হয়েছে, প্লেস্তেস্ক স্পেস সেন্টার থেকে সোমবার সয়্যুজ-২.১বি ক্যারিয়ার নামের একটি রকেট নিক্ষেপ করা হয়। নিজনি নোভগরড স্টেডিয়ামে সুইডেন-দক্ষিণ কোরিয়া ম্যাচের কিছুক্ষণ আগেই এটি ছোড়া হয়। স্টেডিয়াম থেকে বেশ স্পষ্ট অবস্থায় রকেটটিকে আকাশে দেখা যায়। স্টেডিয়ামে থাকা রুশরা বলেন, ‘ওটা রকেট, নাকি ভিনগ্রহের প্রাণী।’ কেউ কেউ বলে ওঠেন, ‘বিশ্বকাপ ফুটবল দেখতে ভিনগ্রহের প্রাণীরাও চলে এসেছে।’

রাশিয়া জানায়, সোমবার পৌনে ১টার সময় সয়্যুজ-২.১বি রকেটটি নিক্ষেপ করা হয়। এরসঙ্গে গ্লোনাস-এম নেভিগেশন স্যাটেলাইট যুক্ত ছিল।

দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, ১৪ জুন রোববার মস্কো থেকে পৌনে ১টার সময় এ রকেটটি নিক্ষেপ করা হয়। রাশিয়ান এরোস্পেস ফোর্বস সফলভাবে এ স্যাটেলাইট উৎক্ষেপণ করে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর