আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

বিশ্বকাপের খেলা দেখছে ভিনগ্রহের প্রাণী!

  জুন ২০, ২০১৮     ৪৭৯     ৬:৫৮ অপরাহ্ণ    
--

ক্রীড়া ডেস্ক : রাশিয়ার নিক্ষেপিত একটি রকেট উড়ে গেছে বিশ্বকাপ স্টেডিয়ামের উপর দিয়ে। উড়ে যেতে থাকা রকেটটি নিয়ে রসিক রুশদের মন্তব্য- ভিনগ্রহের প্রাণীরা বিশ্বকাপ আসর উপভোগ করতে এসেছে। ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট এ তথ্য জানিয়েছে।

বলা হয়েছে, প্লেস্তেস্ক স্পেস সেন্টার থেকে সোমবার সয়্যুজ-২.১বি ক্যারিয়ার নামের একটি রকেট নিক্ষেপ করা হয়। নিজনি নোভগরড স্টেডিয়ামে সুইডেন-দক্ষিণ কোরিয়া ম্যাচের কিছুক্ষণ আগেই এটি ছোড়া হয়। স্টেডিয়াম থেকে বেশ স্পষ্ট অবস্থায় রকেটটিকে আকাশে দেখা যায়। স্টেডিয়ামে থাকা রুশরা বলেন, ‘ওটা রকেট, নাকি ভিনগ্রহের প্রাণী।’ কেউ কেউ বলে ওঠেন, ‘বিশ্বকাপ ফুটবল দেখতে ভিনগ্রহের প্রাণীরাও চলে এসেছে।’

রাশিয়া জানায়, সোমবার পৌনে ১টার সময় সয়্যুজ-২.১বি রকেটটি নিক্ষেপ করা হয়। এরসঙ্গে গ্লোনাস-এম নেভিগেশন স্যাটেলাইট যুক্ত ছিল।

দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, ১৪ জুন রোববার মস্কো থেকে পৌনে ১টার সময় এ রকেটটি নিক্ষেপ করা হয়। রাশিয়ান এরোস্পেস ফোর্বস সফলভাবে এ স্যাটেলাইট উৎক্ষেপণ করে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর