‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩

  জুন ২০, ২০১৮     ৪৭     ৯:৪৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ময়মনসিংহ-মুক্তাগাছা আঞ্চলিক সড়কের সত্রাসিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মুক্তাগাছা থানার ওসি আলী আহাম্মদ মোল্লা জানান, সকাল সাড়ে ৬টার দিকে সত্রাসিয়া এলাকায় ময়মনসিংহগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুক্তাগাছাগামী অপর একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই এক নারীসহ তিন যাত্রীর মৃত্যু হয়। এসময় আহত হয় আরও ৩ জন। আহতদের গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

উত্তরণবার্তা/এআর
 



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৫

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর