‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

ভাঙ্গায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

  জুন ১৯, ২০১৮     ২২     ২:৩৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ফরিদপুরের ভাঙ্গায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন। সোমবার রাত সোয়া নয়টার দিকে উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আক্কাস সিকদার (৪৮)। তার বাড়ি আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে।

পুলিশ বলছে, ছেলে শাহ আলম সিকদারের (২০) ছুরির আঘাতে আক্কাস খুন হয়েছেন।

এলাকাবাসী জানিয়েছেন, আক্কাস সিকদার তিন বিয়ে করেছেন। শাহ আলম তার দ্বিতীয় পক্ষের স্ত্রীর ছেলে। এক ভাই ও দুই বোনের মধ্যে শাহ আলম বড়। পাঁচ বছর আগে আক্কাস তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। ছেলে শাহ আলম টাকার জন্য মাঝেমধ্যে তার বাবার কাছে আসতেন।

গতকাল রাতে গাবতলী-কালামৃধা আঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন আক্কাস সিকদার। ওই সময় ওই সড়কের ব্রাহ্মণপাড়া এলাকায় বাবার পথরোধ করে টাকা চান ছেলে শাহ আলম। বাবা টাকা দিতে রাজি না হওয়ায় শাহ আলম তার কাছে থাকা ছুরি দিয়ে বাবাকে উপর্যুপরি আঘাত করেন। ঘটনাস্থলেই আক্কাসের মৃত্যু হয়।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. মিরাজ হোসেন জানান, ময়নাতদন্তের জন্য আক্কাসের লাশ আজ সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আক্কাসের তৃতীয় স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে শাহ আলম সিকদারকে আসামি করে ভাঙ্গা থানায় হত্যা মামলা করেন।

তবে ঘটনার পর থেকে শাহ আলম পলাতক রয়েছেন বলে পুলিশের এ কর্মকর্তা।

উত্তরণবার্তা/এআর
 



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৬

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর