ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ     শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার     প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ    

ভাঙ্গায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

  জুন ১৯, ২০১৮     ৩৮     ২:৩৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ফরিদপুরের ভাঙ্গায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন। সোমবার রাত সোয়া নয়টার দিকে উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আক্কাস সিকদার (৪৮)। তার বাড়ি আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে।

পুলিশ বলছে, ছেলে শাহ আলম সিকদারের (২০) ছুরির আঘাতে আক্কাস খুন হয়েছেন।

এলাকাবাসী জানিয়েছেন, আক্কাস সিকদার তিন বিয়ে করেছেন। শাহ আলম তার দ্বিতীয় পক্ষের স্ত্রীর ছেলে। এক ভাই ও দুই বোনের মধ্যে শাহ আলম বড়। পাঁচ বছর আগে আক্কাস তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। ছেলে শাহ আলম টাকার জন্য মাঝেমধ্যে তার বাবার কাছে আসতেন।

গতকাল রাতে গাবতলী-কালামৃধা আঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন আক্কাস সিকদার। ওই সময় ওই সড়কের ব্রাহ্মণপাড়া এলাকায় বাবার পথরোধ করে টাকা চান ছেলে শাহ আলম। বাবা টাকা দিতে রাজি না হওয়ায় শাহ আলম তার কাছে থাকা ছুরি দিয়ে বাবাকে উপর্যুপরি আঘাত করেন। ঘটনাস্থলেই আক্কাসের মৃত্যু হয়।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. মিরাজ হোসেন জানান, ময়নাতদন্তের জন্য আক্কাসের লাশ আজ সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আক্কাসের তৃতীয় স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে শাহ আলম সিকদারকে আসামি করে ভাঙ্গা থানায় হত্যা মামলা করেন।

তবে ঘটনার পর থেকে শাহ আলম পলাতক রয়েছেন বলে পুলিশের এ কর্মকর্তা।

উত্তরণবার্তা/এআর
 



সিলেটে মাছের পেটে ৬১৪ ইয়াবা

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর