‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

ফিরছেন শ্রেয়া সরন

  জুন ১৯, ২০১৮     ১১০     ১:৫৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রেয়া সরন। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় সিনেমার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এক দশকের বেশি দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। গত মার্চে রাশিয়ান বয়ফ্রেন্ডের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। বিয়ের পর সম্প্রতি নতুন একটি তেলেগু সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে অভিনয়ে ফিরছেন শ্রেয়া।

১৮ জুন সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। নাম ঠিক না হওয়া এ সিনেমায় শ্রেয়া ছাড়াও মূল চরিত্রে দেখা যাবে আরেক দক্ষিণী অভিনেত্রী নিহারীকাকে। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা বরুণ তেজের বোন সুজানা। এছাড়া কাঞ্চি, মালি মালি ইদি রানী রজু এবং গৌতমপুত্র সাতকর্ণী’র মতো জনপ্রিয় সিনেমাটোগ্রাফার জ্ঞান শেকার এ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

অনুষ্ঠানে বোন সুজানাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বরুণ তেজ। শ্রেয়া এবং নিহারীকাকে নিয়ে সিনেমাটির মূল চরিত্র হলেও নির্মাতা জানিয়েছেন, এটি নারীভিত্তিক সিনেমা নয় এবং বাণিজ্যিক সিনেমা হবে।

উত্তরণবার্তা/এআর
 



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৬

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর