‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

ট্রেনে কাটা পড়ে বাবা ও ২ মেয়ে নিহত

  জুন ১৯, ২০১৮     ৫২     ১১:৩৯ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বাবা ও দুই মেয়ে নিহত হয়েছে।

সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে নরসিংদী শহরতলির হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. হাফেজ মিয়া (৪০) এবং তার দুই মেয়ে তারিন আক্তার (১৪) ও তুলি আক্তার (২)।

নিহত হাফেজ মিয়া নোয়াখালী জেলার বাসিন্দা। তিনি শহরের বিলাসদী এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং ক্ষুদ্র ব্যবসা করতেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে হাফেজ মিয়া তার স্ত্রী রুমা আক্তার ও দুই মেয়েকে নিয়ে শহরতলির বাদুয়ারচর এলাকায় ঘুরতে যান। এ সময় স্ত্রী রুমা আক্তার নিরাপদে রেলসেতু পার হতে পারলেও হাফেজ মিয়া এবং তার সঙ্গে থাকা তারিন ও কোলে থাকা তুলি আক্তার ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের ধাক্কায় পড়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু সায়েম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং লাশগুলো পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৫

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর