ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ     শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার     প্রধানমন্ত্রীর ফ্লাইটে অনিয়ম, লিখিত রিপোর্টের নির্দেশ     রোহিঙ্গা শিশুদের অধিকার নিশ্চিতে মিয়ানমারেও বিনিয়োগ চান শেখ হাসিনা     চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫     ইলিশের উৎপাদন ৫ লাখ টন ছাড়াবে     ভোট দিলে ক্ষমতায় থাকবো, না দিলে থাকবো না: শেখ হাসিনা     রোহিঙ্গা সংকট নিরসনে প্রধানমন্ত্রীর ৩ সুপারিশ    

ট্রেনে কাটা পড়ে বাবা ও ২ মেয়ে নিহত

  জুন ১৯, ২০১৮     ৮৭     ১১:৩৯ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বাবা ও দুই মেয়ে নিহত হয়েছে।

সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে নরসিংদী শহরতলির হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. হাফেজ মিয়া (৪০) এবং তার দুই মেয়ে তারিন আক্তার (১৪) ও তুলি আক্তার (২)।

নিহত হাফেজ মিয়া নোয়াখালী জেলার বাসিন্দা। তিনি শহরের বিলাসদী এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং ক্ষুদ্র ব্যবসা করতেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে হাফেজ মিয়া তার স্ত্রী রুমা আক্তার ও দুই মেয়েকে নিয়ে শহরতলির বাদুয়ারচর এলাকায় ঘুরতে যান। এ সময় স্ত্রী রুমা আক্তার নিরাপদে রেলসেতু পার হতে পারলেও হাফেজ মিয়া এবং তার সঙ্গে থাকা তারিন ও কোলে থাকা তুলি আক্তার ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের ধাক্কায় পড়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু সায়েম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং লাশগুলো পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



সিলেটে মাছের পেটে ৬১৪ ইয়াবা

  সেপ্টেম্বর ২৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৫

পুরনো খবর