ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল     নিয়ন্ত্রণে গুদামের আগুন     আইপিএল শুরু শনিবার     কাল দিন-রাত সমান, আকাশে থাকবে সুপারমুন     উন্নয়ন প্রকল্পে তদারকি বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশনা     আজ সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী     ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি চলছে     টেকসই উন্নয়নে যথাযথ ভূমিকা রাখতে প্রকৌশলীদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির    

ট্রেনে কাটা পড়ে বাবা ও ২ মেয়ে নিহত

  জুন ১৯, ২০১৮     ১৪০     ৪:৫৬ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বাবা ও দুই মেয়ে নিহত হয়েছে।

সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে নরসিংদী শহরতলির হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. হাফেজ মিয়া (৪০) এবং তার দুই মেয়ে তারিন আক্তার (১৪) ও তুলি আক্তার (২)।

নিহত হাফেজ মিয়া নোয়াখালী জেলার বাসিন্দা। তিনি শহরের বিলাসদী এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং ক্ষুদ্র ব্যবসা করতেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে হাফেজ মিয়া তার স্ত্রী রুমা আক্তার ও দুই মেয়েকে নিয়ে শহরতলির বাদুয়ারচর এলাকায় ঘুরতে যান। এ সময় স্ত্রী রুমা আক্তার নিরাপদে রেলসেতু পার হতে পারলেও হাফেজ মিয়া এবং তার সঙ্গে থাকা তারিন ও কোলে থাকা তুলি আক্তার ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের ধাক্কায় পড়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু সায়েম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং লাশগুলো পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৩৯

মজাদার কিমা পরোটা

  মার্চ ১২, ২০১৯     ১১৫

পুরনো খবর