পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

আমিরাত ফেরত যাত্রীর পেটে মিলল ৫০ লাখ টাকার সোনা

  জানুয়ারি ১৪, ২০২০     ৪১     ১৩:৫৯     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাত ফেরত যাত্রীর পেটে বিশেষ কায়দায় রাখা ৫০ লাখ টাকা দামের স্বর্ণ উদ্ধার করা হয়েছে। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার রাতে ওই যাত্রীর পেট থেকে এই স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দারা।

ওই যাত্রীর নাম মোহাম্মদ মোরশেদ। সোমবার রাত ৯টার দিকে এয়ার এরাবিয়ার জি ৯-৫২৩ ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে তিনি চট্টগ্রামে আসেন। তার বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলায়।

চট্টগ্রাম কাস্টম হাউসের উপকমিশনার রিয়াদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোরশেদকে চ্যালেঞ্জ করা হয়। তার শরীর তল্লাশি করে প্রথমে কিছু না পাওয়া গেলেও জিজ্ঞাসাবাদের একপর্যায়ে নিজের মলদ্বার দিয়ে পেটে স্বর্ণ থাকার বিষয়টি স্বীকার করেন মোরশেদ। পরে বিশেষ উপায়ে ৮ টি সোনার বার বের করা হয়। ৯৩৩ গ্রাম এই স্বর্ণের আনুমানিক বাজারমূল্য অন্তত ৫০ লাখ টাকা বলে জানান ওই কাস্টমস কর্মকর্তা।

রিয়াদুল ইসলাম বলেন, মোরশেদ মলদ্বারে লুকিয়ে সোনার বারগুলো পাচার করছিলেন। পরে অস্ত্রোপচারের ভয় দেখালে সে মলদ্বার থেকে সোনার বারগুলো বের করে দেন।

তিনি আরও জানান, আটক যাত্রীর বিরুদ্ধে কাস্টমস আইনে ফৌজদারি মামলা করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর

 



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর