পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

আজ ভারত যাচ্ছে বাংলাদেশ নারী দল

  জানুয়ারি ১৪, ২০২০     ২৭     ১২:৫৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চার দলের অংশগ্রহণে একটি টুর্নামেন্ট খেলতে আজ ভারত যাবে বাংলাদেশের নারী দল। চার দলের মধ্যে ভারতের ‘এ’ ও ‘বি’ দুটি দল খেলবে এই টুর্নামেন্টে। আরেক দল হচ্ছে থাইল্যান্ড জাতীয় ‍ক্রিকেট দল। এ লক্ষ্যে গতকাল সোমবার দল ঘোষণা করেছে বিসিবি।

তবে ইনজুরির কারণে ১৮ সদস্যের দলে নাম নেই দেশসেরা অলরাউন্ডার রুমানা আহমেদের। এর আগে সাউথ এশিয়ান গেমসেও ইনজুরির কারণে খেলতে পারেননি তিনি। হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় এবারও তাকে পাচ্ছে না বাংলাদেশ।

আজ মঙ্গলবার ভারতের পাটনার উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ নারী দল। আগামী ১৬ জানুয়ারি থেকে টুর্নামেন্ট শুরু হবে। ফাইনাল হবে ২৩ জানুয়ারি।

বাংলাদেশ নারী দল:
সালমা খাতুন (অধিনায়ক), আয়শা রহমান শুকতারা, মুর্শিদা খাতুন, সানজিদা ইসলাম, নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক পিংকি, লতা মন্ডল, রিতু মনি, শায়লা শারমিন, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, খাদিজাতুল কুবরা, পান্না ঘোষ, সুরাইয়া আজমিন, রাবেয়া, সোবহানা মোস্তারি।

উত্তরণবার্তা/এআর

 



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর