পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

গাজীপুরে ঝুট গুদামে আগুন, চার ঘণ্টা পর নিয়ন্ত্রণে

  জানুয়ারি ১৪, ২০২০     ২৩     ১২:৩৩     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক :  গাজীপুরে ঝুট গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৯টি ঝুট গুদাম পুড়ে গেছে। সি‌টি করপোরেশনের দেওয়া‌লিয়াবা‌ড়ি বেলতলা এলাকায় আজ মঙ্গলবার (১৪ জানুয়া‌রি) ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গাজীপুর ফায়ার সা‌র্ভিস সূত্র জানায়, দেওয়া‌লিয়াবা‌ড়ি বেলতলা এলাকায় ‌টিনশেডের এক‌টি ঝুট গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের চান মিয়া, হুমায়ূন, মামুন, খোকা, আলাল ও সাইফুলের গুদামসহ মোট আটটি গুদামে ছ‌ড়িয়ে পড়ে।

খবর পেয়ে জয়দেবপুর, ডি‌বিএল ও কা‌লিয়া‌কৈর ফায়ার সা‌র্ভিসের পাঁচটি ইউ‌নিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় সাড়ে তিন ঘণ্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে টিনশেড গুদাম ও ঝুট পু‌ড়ে গে‌ছে। বি‌ড়ি- সিগা‌রে‌টের আগুন থেকে এর সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হ‌চ্ছে।
তাৎক্ষণিকভাবে আগুনে ক্ষ‌তির প‌রিমাণ জানা যায়‌নি বলে ফায়ার সার্ভিস সূত্র জানায়।

উত্তরণবার্তা/এআর

 



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর