পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

সাভারে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

  জানুয়ারি ১৩, ২০২০     ২১     ২২:৫৫     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সাভারের জাহাঙ্গীরণগর বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী গকুলনগর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি দোতলা ভবন ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার সন্ধ্যা থেকে পাথালিয়া ইউনিয়নের গকুলনগর বাজার সংলগ্ন ওই বাড়িটির চারদিকে অবস্থান নেয় পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।

তবে বাড়িতে কারা, কি অবস্থায় আছেন তা এখনও জানা যায়নি। পুলিশ ধারণা করছে, বাড়িটিতে বেশ কয়েকজন জঙ্গি সদস্য ও গোলাবারুদ রয়েছে। বাড়িটির মালিক প্রবাসী আক্তার হোসেন। তিনি কয়েকদিন আগে বাড়িটি ভাড়া দিয়েছেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান জানান, সন্দেহ করা হচ্ছে বাড়িটিতে জঙ্গিরা আস্তানা গেড়েছে। এদের সংখ্যাও অনেক বলে ধারণা করা হচ্ছে। এদের মধ্যে কয়েকজন নারী জঙ্গিও রয়েছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর অন্য সদস্য মোতায়েন করা হয়েছে। ঘটনার বিস্তারিত পরবর্তীতে জানানো হবে বলে জানান তিনি।

তবে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক বাড়িটির ভেতরে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। ঘটনাস্থলে উপস্থিত আছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও জেলা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উত্তরণবার্তা/এআর



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর