পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

মেয়র খোকনের হাতে চিঠি তুলে দিলেন ওবায়দুল কাদের

  জানুয়ারি ১৩, ২০২০     ৩০     ১২:৫৭     রাজনীতি
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়নবঞ্চিত বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের হাতে সদস্যপদের চিঠি তুলে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার খোকনকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেয়া হয়। আজ সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদকের হাত থেকে এই চিঠি গ্রহণ করেন সাঈদ খোকন।

সাঈদ খোকন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদ্যবিদায়ী নির্বাহী কমিটির সদস্য ছিলেন। নতুন কমিটিতে তাকে রাখা হয়নি। এর আগে তিনি অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন, ওই কমিটিতে সভাপতি ছিলেন তার বাবা প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফ।

এবার ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েও পাননি মেয়র খোকন। এরপর দলীয় নির্দেশ মেনে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন জনপ্রিয় এই মেয়র। এর প্রতিদান হিসাবে তাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মূল্যায়ন করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর