পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

রুচি ও ব্যক্তিত্ব বলে দেবে ব্যাগ!

  জানুয়ারি ১৩, ২০২০     ৪২     ১২:১৫     বিনোদন
--

উত্তরণবার্তা  লাইফস্টাইল ডেস্ক : একজন ব্যক্তি কেমন তা শুধু তার পোশাকের ওপর নির্ভর করে না। রুচি ও ব্যক্তিত্ব ব্যবহৃত ব্যাগ দ্বারাও বোঝা যায়। তবে একেক জনের পছন্দ একেক রকম। আর তার সঙ্গে সঙ্গে কাজের ধরনও আলাদা। তাই ব্যাগ ব্যবহারে কয়েকটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে।

আসুন জেনে নিই বিষয়গুলো-

১. পেশার সঙ্গে মানানসই ব্যাগ ব্যবহার করতে হবে। ল্যাপটপ বহন করা আবশ্যক কিনা কিংবা কোন ধরনের গাড়িতে আপনি যাতায়াত করেন, সেই মানানসই ব্যাগ কিনুন।

২. অনেকেই নিয়মিত ব্য়বহারের ব্য়াগ কম দামে কিনে। কিন্তু নিয়মিত ব্য়বহারের ব্য়াগের বাজেট বেশি রাখা উচিত। তাতে মজবুত ব্য়াগ পাবেন।

৩. ফ্য়াশনেবল ব্য়াগ ব্য়বহার করতে গিয়ে ভুলবেন না শক্ত স্ট্র্যাপের কথা। মনে রাখবেন ব্য়াগকে কিন্তু ধরে রাখে স্ট্র্যাপই।

৪. ব্যাগ নির্বাচনে আস্থা থাকুক সাধারণ ও ক্লাসিক ব্য়াগে।
৫. যতই ফ্য়াশানেবল ব্য়াগ ব্য়বহার করুন না কেন, সঙ্গে থাকুক অন্তত একটি ছোট ব্য়াগ। তাতে আপনার দরকারি জিনিসও রাখতে পারবেন।

তথ্যসূত্র: জি নিউজ

উত্তরণবার্তা/এআর



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর