পরপর চারজন সংসদ সদস্যের মৃত্যু অত্যন্ত কষ্টের : প্রধানমন্ত্রী     মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা     বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরদারে ভারত অগ্রাধিকার দেয়: প্রেসিডেন্ট কোবিন্দ     পাসপোর্ট বহির্বিশ্বে একটি দেশ ও জাতির মর্যাদা নির্দেশক : রাষ্ট্রপতি     ই-পাসেপোর্ট সংযোজিত হলে সেবা আন্তর্জাতিক মানসম্পন্ন হবে : প্রধানমন্ত্রী     ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন আগামীকাল     সিটি নির্বাচনী প্রচারণায় বিএনপি অধিক সুবিধা ভোগ করছে : তথ্যমন্ত্রী     ইভিএম হচ্ছে নির্বাচনে ভোট দেয়ার আধুনিক পদ্ধতি : তাপস    

মায়ের সঙ্গে শনি মন্দিরে পূজা দিতে হাজির সারা

  জানুয়ারি ১২, ২০২০     ৩৫     ২২:৫৩     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটিয়ে মুম্বাই ফিরেছেন সারা। মালদ্বীপে অমৃতার সঙ্গে মিলে সারা ওয়াটার স্কুটার চালানোর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া। এরপরই শনি মন্দিরে পূজা দিতে হাজির সারা আলি খান। অবশ্য শুধু সারা নন, তার সঙ্গে হাজির ছিলেন তার মা অমৃতা সিং।

শনিবার মুম্বাইয়ের জুহুর একটি মন্দিরে পূজা দিয়ে বের হওয়ার সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন সারা। মন্দির থেকে বেরিয়ে সবসময়ের মতো পাপারাৎজিদের উদ্দেশ্যে ‘নমস্তে’ করতে ভোলেননি সাইফকন্যা।

প্রসঙ্গত, সারা আলি খান এই মুহূর্তে তার আগামী ছবি ‘কুলি নম্বর ওয়ান’ নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে শুধু ‘কুলি নম্বর ওয়ান’ ই নয়, সারাকে খুব শিগগিরই দেখা যাবে কার্তিক আরিয়ানের বিপরীতে ‘লাভ আজকাল ২’ ছবিতেও।

উত্তরণবার্তা/এআর

 



আসছে টমটম!

  জানুয়ারি ২২, ২০২০

পুরনো খবর