গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

২-০ গোলে এগিয়ে রাশিয়া

  জুন ১৪, ২০১৮     ১৯১     ৩:০৩ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা প্রতিবেদক:  জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠেছে বিশ্বকাপের ২১তম আসরের। প্রথম ম্যাচে লড়ছে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব। তবে ছন্দময় ফুটবল খেলছে স্বাগতিকরা। পাত্তাই পাচ্ছে না মধ্যপ্রাচ্যের দলটি। এ মুহূর্তে ২-০ গোলে এগিয়ে আছে রুশরা।

বহ প্রতীক্ষা শেষে রাত সাড়ে ৮টায় শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। রঙিন সাজে সজ্জিত হয় মস্কোর লুঝনিকি স্টেডিয়াম। বর্ণিল অনুষ্ঠান শেষে রাত ৯টায় গড়ায় এবারের আসরের উদ্বোধনী ম্যাচ।

জয়ের লক্ষ্যে বেশ শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামে দুদল। তবে প্রথমে এগিয়ে যায় রাশিয়া। ম্যাচের ১২ মিনিটে দুর্দান্ত হেডে নিশানাভেদ করে দলকে লিড এনে দেন ইউরি গাজিন্সকি।

এগিয়ে গিয়ে বেশ আত্মবিশ্বাসী হয়ে ওঠে রাশিয়া। মুহূর্মুহু আক্রমণে কোণঠাসা করে ফেলে সৌদি আরবকে। ফলে ব্যবধান বাড়তেও সময় লাগেনি। ৪৩ মিনিটে বল ঠিকানায় পাঠিয়ে স্কোরলাইন ২-০ করেন ডেনিস চেরিসেভ। শেষ পর্যন্ত এ নিয়েই বিরতিতে যায় রাশিয়া।

সৌদি আরব একাদশ: আব্দুল্লাহ আল-মায়ুফ, আলবুরাক, ইয়াসের আল-শাহরানি, ওসামা হাওজাভি, ওমর হাওজাভি, তাইসির আল-জসিম, সালমান আল-ফারাজ, আব্দুল্লাহ ওতায়েফ, সালেম আল-দাওসারি, ইয়াহইয়া আল-শেহরি ও মোহাম্মাদ আল-সাহলাভি।

রাশিয়া একাদশ: ইগোর আকিনফিভ, ফার্নান্দেজ, ইলিয়া কুতেপভ, সার্জেই ইগনাশেভিক, আলেকজান্ডার গলোভিন, রোমান জবনিন, আলেকজান্ডার সামেদভ, অ্যালান জাগোয়েভ, ইউরি গাজিন্সকি, ইউরি ঝিরকভ ও ফেদর সমলভ।

উত্তরণবার্তা/এআর
 



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৬

পুরনো খবর