আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি     মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিশ্ব ব্যাংকের সহায়তায় নৌপথ ও স্থলবন্দরগুলো আরো বেশি গতিশীল হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     শহীদ মিনারে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: র‍্যাব ডিজি     রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেপ্তার     মহান শহীদ দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী     সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর    

২-০ গোলে এগিয়ে রাশিয়া

  জুন ১৪, ২০১৮     ১৮৩     ৩:০৩ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা প্রতিবেদক:  জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠেছে বিশ্বকাপের ২১তম আসরের। প্রথম ম্যাচে লড়ছে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব। তবে ছন্দময় ফুটবল খেলছে স্বাগতিকরা। পাত্তাই পাচ্ছে না মধ্যপ্রাচ্যের দলটি। এ মুহূর্তে ২-০ গোলে এগিয়ে আছে রুশরা।

বহ প্রতীক্ষা শেষে রাত সাড়ে ৮টায় শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। রঙিন সাজে সজ্জিত হয় মস্কোর লুঝনিকি স্টেডিয়াম। বর্ণিল অনুষ্ঠান শেষে রাত ৯টায় গড়ায় এবারের আসরের উদ্বোধনী ম্যাচ।

জয়ের লক্ষ্যে বেশ শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামে দুদল। তবে প্রথমে এগিয়ে যায় রাশিয়া। ম্যাচের ১২ মিনিটে দুর্দান্ত হেডে নিশানাভেদ করে দলকে লিড এনে দেন ইউরি গাজিন্সকি।

এগিয়ে গিয়ে বেশ আত্মবিশ্বাসী হয়ে ওঠে রাশিয়া। মুহূর্মুহু আক্রমণে কোণঠাসা করে ফেলে সৌদি আরবকে। ফলে ব্যবধান বাড়তেও সময় লাগেনি। ৪৩ মিনিটে বল ঠিকানায় পাঠিয়ে স্কোরলাইন ২-০ করেন ডেনিস চেরিসেভ। শেষ পর্যন্ত এ নিয়েই বিরতিতে যায় রাশিয়া।

সৌদি আরব একাদশ: আব্দুল্লাহ আল-মায়ুফ, আলবুরাক, ইয়াসের আল-শাহরানি, ওসামা হাওজাভি, ওমর হাওজাভি, তাইসির আল-জসিম, সালমান আল-ফারাজ, আব্দুল্লাহ ওতায়েফ, সালেম আল-দাওসারি, ইয়াহইয়া আল-শেহরি ও মোহাম্মাদ আল-সাহলাভি।

রাশিয়া একাদশ: ইগোর আকিনফিভ, ফার্নান্দেজ, ইলিয়া কুতেপভ, সার্জেই ইগনাশেভিক, আলেকজান্ডার গলোভিন, রোমান জবনিন, আলেকজান্ডার সামেদভ, অ্যালান জাগোয়েভ, ইউরি গাজিন্সকি, ইউরি ঝিরকভ ও ফেদর সমলভ।

উত্তরণবার্তা/এআর
 



আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৯

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩১৬

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ৩০২

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪১

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৫৫

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৫

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২১

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৯৩

পুরনো খবর