জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ!

  জুন ১৪, ২০১৮     ২৩     ৯:০৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান ও ভাইজান সালমান খান। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’র টিজার। সেখানেই ঘটেছে এক অভিনব কাণ্ড। একমঞ্চে অনুষ্ঠান চলার মুহূর্তে হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ! খবর: এবেলার।

‘জিরো’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমান। নির্মাতারা ঈদের আগে তাকে নিয়ে একটি চমক দিতে চেয়েছিলেন। ‘জিরো’র টিজারে শাহরুখ এবং সালমানকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

শাহরুখ ও সালমান দুজন একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিত। তবে প্রকাশ্যে একে অপরের বিরোধিতা করেন না তারা। তাই তো এবার নতুনভাবে একে অপরের ছবির প্রচারও করলেন তারা। তাদের এই নয়া কৌশল প্রশংসার চোখেই দেখছে বলিপাড়া।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আর রাত পোহালেই মুক্তি পাবে সালমানের ‘রেস থ্রি।’ সেখানেও এই একই টিজার ব্যবহার করা হয়েছে। অনুরাগীদের তারা ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন।

মুম্বাই মিররকে সালমান বলেন, ‘আমি জিরোতে আছি। কারণ আমি তো আসলে জিরোই। এখন শাহরুখ খানও এই রেসে এসে গেছে। ওর সঙ্গে শুটিং করে আমার ভালো লেগেছে। যখন এই দুটো ছবি নিয়ে আলোচনা হচ্ছিল আমি সাজেস্ট করেছিলাম, ঈদে যদি কোনো চমক দেয়া যায়। এটা তো এখন ডাবল ধামাকা হলো।’

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর