ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ!

  জুন ১৪, ২০১৮     ৮১     ৯:০৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান ও ভাইজান সালমান খান। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’র টিজার। সেখানেই ঘটেছে এক অভিনব কাণ্ড। একমঞ্চে অনুষ্ঠান চলার মুহূর্তে হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ! খবর: এবেলার।

‘জিরো’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমান। নির্মাতারা ঈদের আগে তাকে নিয়ে একটি চমক দিতে চেয়েছিলেন। ‘জিরো’র টিজারে শাহরুখ এবং সালমানকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

শাহরুখ ও সালমান দুজন একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিত। তবে প্রকাশ্যে একে অপরের বিরোধিতা করেন না তারা। তাই তো এবার নতুনভাবে একে অপরের ছবির প্রচারও করলেন তারা। তাদের এই নয়া কৌশল প্রশংসার চোখেই দেখছে বলিপাড়া।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আর রাত পোহালেই মুক্তি পাবে সালমানের ‘রেস থ্রি।’ সেখানেও এই একই টিজার ব্যবহার করা হয়েছে। অনুরাগীদের তারা ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন।

মুম্বাই মিররকে সালমান বলেন, ‘আমি জিরোতে আছি। কারণ আমি তো আসলে জিরোই। এখন শাহরুখ খানও এই রেসে এসে গেছে। ওর সঙ্গে শুটিং করে আমার ভালো লেগেছে। যখন এই দুটো ছবি নিয়ে আলোচনা হচ্ছিল আমি সাজেস্ট করেছিলাম, ঈদে যদি কোনো চমক দেয়া যায়। এটা তো এখন ডাবল ধামাকা হলো।’

উত্তরণবার্তা/এআর
 



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৭

পুরনো খবর