অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন     ঈদ শেষে স্বস্তিতে ফিরছেন মানুষ     নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ    

হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ!

  জুন ১৪, ২০১৮     ১৩     ৯:০৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান ও ভাইজান সালমান খান। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’র টিজার। সেখানেই ঘটেছে এক অভিনব কাণ্ড। একমঞ্চে অনুষ্ঠান চলার মুহূর্তে হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ! খবর: এবেলার।

‘জিরো’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমান। নির্মাতারা ঈদের আগে তাকে নিয়ে একটি চমক দিতে চেয়েছিলেন। ‘জিরো’র টিজারে শাহরুখ এবং সালমানকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

শাহরুখ ও সালমান দুজন একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিত। তবে প্রকাশ্যে একে অপরের বিরোধিতা করেন না তারা। তাই তো এবার নতুনভাবে একে অপরের ছবির প্রচারও করলেন তারা। তাদের এই নয়া কৌশল প্রশংসার চোখেই দেখছে বলিপাড়া।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আর রাত পোহালেই মুক্তি পাবে সালমানের ‘রেস থ্রি।’ সেখানেও এই একই টিজার ব্যবহার করা হয়েছে। অনুরাগীদের তারা ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন।

মুম্বাই মিররকে সালমান বলেন, ‘আমি জিরোতে আছি। কারণ আমি তো আসলে জিরোই। এখন শাহরুখ খানও এই রেসে এসে গেছে। ওর সঙ্গে শুটিং করে আমার ভালো লেগেছে। যখন এই দুটো ছবি নিয়ে আলোচনা হচ্ছিল আমি সাজেস্ট করেছিলাম, ঈদে যদি কোনো চমক দেয়া যায়। এটা তো এখন ডাবল ধামাকা হলো।’

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর