জমে উঠেছে রাজধানীর পশুর হাট গাবতলি     এবার গার্মেন্টস খাত অস্থিতিশীল করার খেলায় মেতেছে অশুভ চক্র : সেতুমন্ত্রী     আজ পবিত্র হজ     ঈদুল আজহা উপলক্ষে রাজধানীতে ৪০৯টি ঈদ জামাত হবে     ঈদে বাড়ি ফিরতে ট্রেনেই আস্থা     সদরঘাটে জনতার ঢল     প্রদর্শনী ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনা     ১০ বছর নিষিদ্ধ নাসির জামসেদ    

হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ!

  জুন ১৪, ২০১৮     ৬২     ৯:০৩ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান ও ভাইজান সালমান খান। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’র টিজার। সেখানেই ঘটেছে এক অভিনব কাণ্ড। একমঞ্চে অনুষ্ঠান চলার মুহূর্তে হঠাৎ সালমানের কোলে উঠে পড়লেন শাহরুখ! খবর: এবেলার।

‘জিরো’-তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমান। নির্মাতারা ঈদের আগে তাকে নিয়ে একটি চমক দিতে চেয়েছিলেন। ‘জিরো’র টিজারে শাহরুখ এবং সালমানকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

শাহরুখ ও সালমান দুজন একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবেই বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিত। তবে প্রকাশ্যে একে অপরের বিরোধিতা করেন না তারা। তাই তো এবার নতুনভাবে একে অপরের ছবির প্রচারও করলেন তারা। তাদের এই নয়া কৌশল প্রশংসার চোখেই দেখছে বলিপাড়া।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আর রাত পোহালেই মুক্তি পাবে সালমানের ‘রেস থ্রি।’ সেখানেও এই একই টিজার ব্যবহার করা হয়েছে। অনুরাগীদের তারা ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন।

মুম্বাই মিররকে সালমান বলেন, ‘আমি জিরোতে আছি। কারণ আমি তো আসলে জিরোই। এখন শাহরুখ খানও এই রেসে এসে গেছে। ওর সঙ্গে শুটিং করে আমার ভালো লেগেছে। যখন এই দুটো ছবি নিয়ে আলোচনা হচ্ছিল আমি সাজেস্ট করেছিলাম, ঈদে যদি কোনো চমক দেয়া যায়। এটা তো এখন ডাবল ধামাকা হলো।’

উত্তরণবার্তা/এআর
 



যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৪৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪১১২

পুরনো খবর