প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা     বসল ষষ্ঠ স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৯০০ মিটার     লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭     পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা    

গাজীপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে দুই যাত্রী নিহত

  জুন ১৪, ২০১৮     ১১৮     ৪:৩১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গাজীপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে দুই অজ্ঞাত পুরুষ যাত্রী মারা গেছে। আজ বৃহস্পতিবার বিকালে জামালপুরগামী কমিউটার ট্রেন থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

জয়দেবপুর রেল জংশন পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. রকিবুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ রেললাইনের জামালপুরগামী কমিউটারের ছাদে বসে অজ্ঞাতনামা দুই পুরুষ যাত্রী ঈদের ছুটিতে গ্রামের বাড়ি যাচ্ছিল।

তিনি বলেন, আজ বৃহস্পতিবার বিকাল প্রায় ৬টার দিকে গাজীপুরের ধীরাশ্রম স্টেশনের আউট সিগনালে এসে পৌঁছলে হঠাৎ ছাদ থেকে মাটিতে (নিচে) পড়ে যায়। এতে কাটা পরে দুজনই ঘটনাস্থলে মারা যায়। তাদের পরনে ছিল প্যাট-শার্ট। বয়স আনুমানিক ২৫-৩০ এর মধ্যে।

সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে বলে জানান রকিবুল ইসলাম।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর