টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

গাজীপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে দুই যাত্রী নিহত

  জুন ১৪, ২০১৮     ১৩     ৮:৩৬ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গাজীপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে দুই অজ্ঞাত পুরুষ যাত্রী মারা গেছে। আজ বৃহস্পতিবার বিকালে জামালপুরগামী কমিউটার ট্রেন থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

জয়দেবপুর রেল জংশন পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. রকিবুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ রেললাইনের জামালপুরগামী কমিউটারের ছাদে বসে অজ্ঞাতনামা দুই পুরুষ যাত্রী ঈদের ছুটিতে গ্রামের বাড়ি যাচ্ছিল।

তিনি বলেন, আজ বৃহস্পতিবার বিকাল প্রায় ৬টার দিকে গাজীপুরের ধীরাশ্রম স্টেশনের আউট সিগনালে এসে পৌঁছলে হঠাৎ ছাদ থেকে মাটিতে (নিচে) পড়ে যায়। এতে কাটা পরে দুজনই ঘটনাস্থলে মারা যায়। তাদের পরনে ছিল প্যাট-শার্ট। বয়স আনুমানিক ২৫-৩০ এর মধ্যে।

সংবাদ পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে বলে জানান রকিবুল ইসলাম।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর