জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

রেললাইন থেকে শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলের লাশ উদ্ধার

  জুন ১৪, ২০১৮     ১৯     ৭:৪১ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে সুমন জাহিদের খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে রাজধানীর খিলগাঁও বাগিচা এলাকার রেললাইন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
 
সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-বিমানবন্দর রেললাইন অর্থাৎ আপ লাইনে তিনি ট্রেনে কাটা পড়েন বলে ধারণা করছে পুলিশ। তবে কোন ট্রেনে তিনি কাটা পড়েন তা  নিশ্চিত করে কিছু জানাতে পারেনি পুলিশ। এ সময় তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ছিল।  
 
এটি হত্যা না দুর্ঘটনা তাও নিশ্চিত হওয়া যায়নি। লাশ সুরতহালের জন্য কমলাপুর রেলওয়ে হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
 
সুমন জাহিদ উত্তর শাজাহানপুর, ঝিলপাড় মসজিদ সংলগ্ন ৩১২ নং বাড়িতে থাকতেন। তিনি আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত পলাতক চৌধুরী মাঈনুদ্দিন ও আশরাফুজ্জামান খানের বিরুদ্ধে সাক্ষী ছিলেন। তিনি বেসরকারি ব্যাংক দ্য ফারমার্স ব্যাংকে চাকরি করতেন। এর আগে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল চ্যানেল নাইনে সিনিয়র এক্সিকিউটিভ অ্যাকাউন্ট্যান্ট ছিলেন। যুদ্ধাপারাধীদের বিচারের দাবিতে রাজপথেও সোচ্চার ছিলেন তিনি।
 
ঢাকা রেলপথ থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার বলেন, সকালে অামরা খবর পেয়ে খিলগাঁও এলাকার বাগিচায় রেললাইন থেকে দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করি। ধারনা করা হচ্ছে, তিনি ট্রেনে কাটা পড়েছেন। তারপরও বিষয়টি তদন্ত করা হচ্ছে।
 
এ ঘটনা রেলওয়ে থানার এএসআই আনোয়ার হোসেন বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেছেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর