পবিত্র আশুরা পালিত     আইনি ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার: সিইসি     বিএনপি একমাসে কী আন্দোলন করবে: প্রশ্ন কাদেরের     বিমান-ট্রেনের পর, এবার সড়কপথে আ’লীগের নির্বাচনী প্রচার     প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য আওমী লীগ নেতা‌দের বৈঠক     লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী     ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী    

পদ্মায় ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায়

  জুন ১৩, ২০১৮     ৩৭     ১১:২৫ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আসন্ন ঈদ সামনে রেখে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাট এলাকায় যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। পদ্মায় পারাপারের অপেক্ষায় রয়েছে ৭ শতাধিক যানবাহন।

আজ বুধবার ভোর থেকে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নাড়ির টানে বাড়ি ফিরছে দক্ষিণাঞ্চলের মানুষ। শিমুলিয়াঘাট এলাকায় অন্তত ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে বলে বিআইডব্লিউটিসি সূত্রে জানা যায়।

এদিকে দক্ষিণবঙ্গের যাত্রীরা ক্ষোভ প্রকাশ করে জানান, সকাল থেকে স্পিডবোটে পারাপারে ২০০ টাকা করে ভাড়া নিচ্ছে। বোটগুলো অতিরিক্ত ভাড়াসহ যাত্রীও নিচ্ছে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাট ব্যবস্থাপক (বাণিজ্য) গিয়াসউদ্দিন পাটোয়ারী জানান, রোববার ভোর থেকেই যাত্রী ও যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে। বুধবার ঘাট এলাকায় ছোট-বড় মিলিয়ে প্রায় ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। এর মধ্যে মোটরসাইকেল ও ছোট গাড়ির সংখ্যা বেশি।

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ছোট-বড় ২০টি ফেরি রয়েছে, যার মধ্যে যাত্রীবাহী যানবাহনগুলোকে প্রাধান্য দিয়ে পারাপার করা হচ্ছে। তবে যাত্রীবাহী যানবাহনের চাপ কম থাকলে পণ্যবাহী যানবাহনগুলো পারাপার করা হয়। সকাল থেকে এ পর্যন্ত সহস্রাধিক মোটরসাইকেল ও প্রাইভেটকার পার করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পবিত্র আশুরা পালিত

  সেপ্টেম্বর ২২, ২০১৮

নারিকেল দুধে ইলিশ কোরমা

  সেপ্টেম্বর ২২, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৩

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৯

পুরনো খবর