জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

পদ্মায় ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায়

  জুন ১৩, ২০১৮     ১৬     ১১:২৫ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আসন্ন ঈদ সামনে রেখে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাট এলাকায় যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। পদ্মায় পারাপারের অপেক্ষায় রয়েছে ৭ শতাধিক যানবাহন।

আজ বুধবার ভোর থেকে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নাড়ির টানে বাড়ি ফিরছে দক্ষিণাঞ্চলের মানুষ। শিমুলিয়াঘাট এলাকায় অন্তত ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে বলে বিআইডব্লিউটিসি সূত্রে জানা যায়।

এদিকে দক্ষিণবঙ্গের যাত্রীরা ক্ষোভ প্রকাশ করে জানান, সকাল থেকে স্পিডবোটে পারাপারে ২০০ টাকা করে ভাড়া নিচ্ছে। বোটগুলো অতিরিক্ত ভাড়াসহ যাত্রীও নিচ্ছে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাট ব্যবস্থাপক (বাণিজ্য) গিয়াসউদ্দিন পাটোয়ারী জানান, রোববার ভোর থেকেই যাত্রী ও যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে। বুধবার ঘাট এলাকায় ছোট-বড় মিলিয়ে প্রায় ৭ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। এর মধ্যে মোটরসাইকেল ও ছোট গাড়ির সংখ্যা বেশি।

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ছোট-বড় ২০টি ফেরি রয়েছে, যার মধ্যে যাত্রীবাহী যানবাহনগুলোকে প্রাধান্য দিয়ে পারাপার করা হচ্ছে। তবে যাত্রীবাহী যানবাহনের চাপ কম থাকলে পণ্যবাহী যানবাহনগুলো পারাপার করা হয়। সকাল থেকে এ পর্যন্ত সহস্রাধিক মোটরসাইকেল ও প্রাইভেটকার পার করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর