ইংল্যান্ডকে ২৮৬ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া     ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে : দীপু মনি     রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : ড.হাছান মাহমুদ     হজ-ফ্লাইট শুরু ৪ জুলাই     মাশরাফি-সাকিবদের সুযোগ-সুবিধা বাড়ানো হবে : প্রধানমন্ত্রী     নড়বড়ে সেতু তাড়াতাড়ি মেরামত করুন     বাংলাদেশকে চারটি পণ্যবাহী জাহাজ দেবে ডেনমার্ক    

হলি আর্টিজান মামলার অভিযোগপত্র এক মাসের মধ্যে: ডিএমপি কমিশনার

  জুন ১৩, ২০১৮     ২২৫     ১:৩৭ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক :  এক মাসের মধ্যে গুলশানের হোলি আর্টিজান মামলার অভিযোগপত্র দাখিল করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।
 
মঙ্গলবার রাজধানীর মহাখালী বাস টার্মিনালে ঈদ উপলক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
 
মহাখালী বাস টার্মিনাল সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আলহাজ মো. আবুল কালামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম, যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মোসলেহ উদ্দিন আহমদ, যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মফিজ উদ্দিন আহম্মেদ, ঢাকা জেলা বাস মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি মো. ওসমান আলী ও সাধারণ সম্পাদক আলহাজ সহিদুল্ল্যাহ (সদু) এ সময় উপস্থিত ছিলেন।
 
ডিএমপি কমিশনার বলেন, তাড়াহুড়ো করে একটা জিনিসকে নষ্ট করার চেয়ে একটু সময় নিয়ে ঠাণ্ডা মাথায় অকাট্য যুক্তিসহকারে হোলি আর্টিজান মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে। আর সেটা মাস খানেকের মধ্যেই দেয়া হবে।
 
সভায় প্রধান অতিথির বক্তৃতায় কমিশনার বলেন, আসন্ন পবিত্র ঈদে ঘরমুখী যাত্রীদের কাছ থেকে নির্ধারিত ভাড়ার অতিরিক্ত ভাড়া নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। যাত্রী হয়রানিমূলক কোন আচরণ বরদাস্ত করা হবে না।
 
তিনি বলেন, আমাদের সমন্বিত নিরাপত্তার জন্য রমজানের এই ২৬ দিনে ঢাকা মহানগরীতে উল্লেখযোগ্য কোন অপরাধ ঘটেনি। ঈদকে সামনে রেখে যে সমস্ত আপরাধ হয়ে থাকে তা আমরা সবাইকে নিয়ে নিয়ন্ত্রণ করেছি। মানুষ নিরাপদে গভীর রাত পর্যন্ত শপিংমলে ঈদের কেনাকাটা করে বাড়ি ফিরছে।
 
অজ্ঞানপার্টি, পকেটমার, চাঁদাবাজ ও টিকেট কালোবাজারিদের বরদাস্ত করা হবে না উল্লেখ করে আছাদুজ্জামান মিয়া বলেন, শুধু বাস টার্মিনাল না, আমরা সদরঘাট লঞ্চ টার্মিনাল, রেল স্টেশনে নিয়েছি বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। এবার রমজানে ঢাকা শহরে কোন ধরনের চাঁদাবাজি হয়নি। যেই চাঁদাবাজি করবে তাকে ছাড় দেয়া হবে না।
 
উত্তরণবার্তা/এআর



পুরনো খবর