প্রদর্শনী ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনা     ১০ বছর নিষিদ্ধ নাসির জামসেদ     ট্রফি ছোঁয়া হল না প্রমীলা ফুটবলারদের     বস্তিবাসীর পুনর্বাসনে শিগগিরই কাজ শুরু করবে সরকার : প্রধানমন্ত্রী     প্রস্তুত জাতীয় ঈদগাহ     আজ কমলাপুর ছেড়ে যাচ্ছে ৬৮ ট্রেন     কোরবানির পশুর হাট ঘিরে কঠোর ব্যবস্থা: র‌্যাব মহাপরিচালক     প্রধানমমন্ত্রীকে সরানোর এজেন্ডা নিয়েছে গণমাধ্যমের একটি পক্ষ: সেতুমন্ত্রী    

মুহুরী নদীর বাঁধে ভাঙন, ১১ গ্রাম প্লাবিত

  জুন ১৩, ২০১৮     ৫৪     ৯:৪৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে মুহুরী নদীর বাঁধে ভাঙন দেখা দিয়েছে। এতে পানি বেড়ে ফেনীর ফুলগাজী ও পরশুরামের ১১ গ্রাম প্লাবিত হয়েছে। এ ছাড়া ছাগলনাইয়া, সোনাগাজী ও ফেনী সদর উপজেলার নিম্নাঞ্চলও প্লাবিত হয়েছে।

আজ বুধবার সকাল থেকে মুহুরী নদীর পানি বেড়ে বিপদসীমর ৩০০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

মঙ্গলবার দিনভর ভারী বর্ষণে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর ও বরইয়া অংশের দুটি বাঁধ ভেঙে অন্তত ১১ গ্রাম প্লাবিত হয়।

ফুলগাজী সদর ইউনিয়নের দৌলতপুর ইউপি সদস্য মো. তাজুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সদর ইউনিয়নের মুহুরী নদীর ফুলগাজী অংশে দুটি স্থানে ভাঙন দেখা দেয়। প্লাবিত হয় ঘনিয়া মোড়া, উত্তর দৌলতপুর, দক্ষিণ দৌলতপুর, উত্তর বরইয়া ও দক্ষিণ বরইয়া গ্রাম।

এ ছাড়া পরশুরামের দুর্গাপুর ও রতনপুর গ্রামের অধিকাংশ এলাকা বন্যার পানিতে তলিয়ে গেছে। দিনগত রাত সাড়ে ১২টার দিকে দেখা গেছে, প্লাবিত এলাকার মানুষ তাদের গবাদিপশু নিয়ে নিরাপদ স্থানের দিকে ছুটছেন।

সোনাগাজী উপকূলীয় এলাকার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে ভেসে গেছে পুকুর ও জলাশয়। ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে ফসলি জমি ও ঘরবাড়ি।

ছাগলানাইয়া-মহুরীগঞ্জ সড়ক ও ফেনী- ছাগলনাইয়ার ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কে হাঁটুপানি জমে গেছে।

উত্তরণবার্তা/এআর



যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৪৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪১০২

পুরনো খবর