জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

খোয়াই নদীর পানি বিপদসীমার ১৫০ সেন্টিমিটার ওপরে

  জুন ১৩, ২০১৮     ১৭     ৯:৩৫ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হবিগঞ্জে খোয়াই নদীর পানি বিপদসীমার ১৫০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে মঙ্গলবার মধ্যরাত থেকে নদীতে পানি বৃদ্ধি পায়।

আজ বুধবার সকাল ৮টায় নদীর পানি বিপদসীমার ১৫০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হতে দেখা যায়।

পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. তাওহিদুল ইসলাম জানান, খোয়াই নদীর উৎপত্তিস্থল ভারতের ত্রিপুরায় বৃষ্টিপাত হওয়ার কারণে নদী হঠাৎ করে মঙ্গলবার পানি বাড়তে থাকে। রাতে পানি বিপদসীমা ছাড়ায়।

আজ সকাল ৮টায় নদীর পানি বিপদসীমার ১৫০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। খোয়াই নদীর বাংলাদেশে প্রবেশমুখে ভারতীয় কর্তৃপক্ষ গেট খুলে দেয়ায় পানি আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর