পবিত্র আশুরা পালিত     আইনি ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার: সিইসি     বিএনপি একমাসে কী আন্দোলন করবে: প্রশ্ন কাদেরের     বিমান-ট্রেনের পর, এবার সড়কপথে আ’লীগের নির্বাচনী প্রচার     প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য আওমী লীগ নেতা‌দের বৈঠক     লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী     ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী    

কক্সবাজারবাসীদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকার ঈদ উপহার

  জুন ১২, ২০১৮     ৬৯     ২:০৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণ প্রতিবেদকঃ মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে ক্ষতিগ্রস্ত স্থানীয় লোকদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ১০ কোটি টাকার ঈদ উপহার পাঠিয়েছেন তিনি। এতে নগদ টাকা ছাড়াও বিভিন্ন প্রকার পণ্য সামগ্রী রয়েছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে পাঠানো এই উপহার আজ মঙ্গলবার (১২ জুন) থেকে বিতরণ শুরু হয়েছে।

বেলা ১১টার দিকে কক্সবাজারের উখিয়ায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ মাঠ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে উপহার সামগ্রী বিতরণ শুরু করেছে জেলা প্রশাসন।


ঈদ উপহার হিসেবে নগদ এক হাজার থেকে দুই হাজার টাকা, সুগন্ধি পোলাউ এর চাউল, চিনি, গুড়া দুধ, লাচ্ছা সেমাই, সয়াবিন তেল, সরবতের বোতল, লুঙ্গি, শাড়ি ও বিভিন্ন পণ্যসামগ্রী রয়েছে।

মঙ্গলবার সকালে উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ মাঠ প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এসময় ত্রাণ সচিব শাহ কামাল, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, কক্সবাজার শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. আবুল কালাম, কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন, কক্সবাজার পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান উপস্থিত ছিলেন।

(উত্তরণ/১৪০৬/আইস)



পবিত্র আশুরা পালিত

  সেপ্টেম্বর ২২, ২০১৮

নারিকেল দুধে ইলিশ কোরমা

  সেপ্টেম্বর ২২, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০৩

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৯

পুরনো খবর