জিসিসি নির্বাচনের ভোটগ্রহণ উপকরণ বিতরণ শুরু     সিইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ     মন্ত্রিসভায় উঠছে আজ, দক্ষ জনশক্তি তৈরিতে হচ্ছে উন্নয়ন কর্তৃপক্ষ     টাঙ্গাইলে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ৪     প্রস্তুত গাজীপুর রাত পোহালেই ভোট     ইসি গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী     আঞ্চলিক যোগাযোগ জোরদার করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ     বেকার সমস্যা নিরসনে ৯ বছরে সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে : সৈয়দ আশরাফ    

কক্সবাজারবাসীদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকার ঈদ উপহার

  জুন ১২, ২০১৮     ২৭     ২:০৭ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণ প্রতিবেদকঃ মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে ক্ষতিগ্রস্ত স্থানীয় লোকদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ১০ কোটি টাকার ঈদ উপহার পাঠিয়েছেন তিনি। এতে নগদ টাকা ছাড়াও বিভিন্ন প্রকার পণ্য সামগ্রী রয়েছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে পাঠানো এই উপহার আজ মঙ্গলবার (১২ জুন) থেকে বিতরণ শুরু হয়েছে।

বেলা ১১টার দিকে কক্সবাজারের উখিয়ায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ মাঠ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে উপহার সামগ্রী বিতরণ শুরু করেছে জেলা প্রশাসন।


ঈদ উপহার হিসেবে নগদ এক হাজার থেকে দুই হাজার টাকা, সুগন্ধি পোলাউ এর চাউল, চিনি, গুড়া দুধ, লাচ্ছা সেমাই, সয়াবিন তেল, সরবতের বোতল, লুঙ্গি, শাড়ি ও বিভিন্ন পণ্যসামগ্রী রয়েছে।

মঙ্গলবার সকালে উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ মাঠ প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এসময় ত্রাণ সচিব শাহ কামাল, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, কক্সবাজার শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. আবুল কালাম, কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন, কক্সবাজার পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান উপস্থিত ছিলেন।

(উত্তরণ/১৪০৬/আইস)



পুরনো খবর