অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন     ঈদ শেষে স্বস্তিতে ফিরছেন মানুষ     নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ    

ঈদে বর্ণাঢ্য আয়োজনে ইত্যাদি

  জুন ১২, ২০১৮     ৫০৯     ১১:২১ পূর্বাহ্ন     বিনোদন
--

বিনোদন ডেস্ক : প্রতি বছরের মতো এবারও ঈদে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে ইত্যাদি। অনুষ্ঠানটির নিয়মিত পর্বগুলো ঢাকার বাইরে ধারণ করা হলেও ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে ঢাকার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

বরাবরের মতো এবারও ইত্যাদি শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ এ গানটি দিয়ে। এবারের আয়োজনে একটি বিষয়ভিত্তিক গান গেয়েছেন সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোর। গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সঙ্গীতায়োজন করেছেন ফরিদ আহমেদ।

গানটির চিত্রায়ণে সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোরের সঙ্গে অংশ নিয়েছে শতাধিক নৃত্যশিল্পী। বরাবরের মতো রয়েছেন নৃত্যায়োজন। এবারের নাচটি পরিবেশন করবেন নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। ঈদ ইত্যাদিতে ছন্দে-সুরে ব্যতিক্রমী একটি আলোচনায় অংশগ্রহণ করেছেন অভিনয় তারকা শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়। রয়েছে এ প্রজন্মের জনপ্রিয় চার তারকাকে নিয়ে একটি বিষয়ভিত্তিক বিশেষ গান।

এ পর্বটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা অপূর্ব, অভিনেত্রী মম ও মোনালিসা। দুটি মিউজিক্যাল ড্রামার একটিতে অভিনয় করেছেন ইমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী প্রতিক হাসান ও কনা।

বিদেশিদের নিয়ে এবারের আয়োজনের বিষয় ‘পারিবারিক শান্তি’। আরও রয়েছে বিষয়ভিত্তিক দলীয় সঙ্গীত, চঞ্চল চৌধুরীর সঙ্গে দর্শক পর্ব, আজিজুল হাকিম ও রোজী সিদ্দিকীর মজাদার দাম্পত্য কলহ পর্ব, মামা-ভাগ্নে পর্ব।

ঈদকে ঘিরে বিদ্রুপাত্মক রসালো প্রচারে প্রসার না অসাড়, ভিক্ষুকের ভিক্ষায় নতুনত্ব, হুঁশ হয়ে ঘুষ নেয়া, যানজট-জানজট, হকার যখন টকার, তকদিরের তদবির, অর্থ না বোঝায় অনর্থ কাণ্ডসহ বিভিন্ন বিষয়ে আরও কয়েকটি নাট্যাংশ রয়েছে।

প্রতিবারের মতো এবারও ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। অনুষ্ঠানটি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের পরদিন রাত ১০টা ২০ মিনিটে একযোগে প্রচার হবে। পুনঃপ্রচার হবে ঈদের ৪র্থ দিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর