এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ স্বাভাবিক     রোহিঙ্গাদের সঙ্গে কথা বললেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হিলি     ইন্দোনেশিয়ায় সেতু ধসে নিহত ৪, নিখোঁজ ৬     সিপিবির সমাবেশে বোমা হামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড     ‘পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে’     আমাদের রাবেয়া-রোকেয়া ভাল আছে : প্রধানমন্ত্রী     পদ্মাসেতু নির্মাণ শেষ হতে বাকি ১৫ শতাংশ কাজ    

সিঁড়ি থেকে মুখ থুবড়ে পড়ে গেলেন নরেন্দ্র মোদি, ভিডিও ভাইরাল

  ডিসেম্বর ১৫, ২০১৯     ৮৩     ০০:২৩     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : সিঁড়ি বেয়ে ওঠার সময় হোঁচট খেয়ে পড়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার কানপুরে গঙ্গার ঘাটে এ ঘটনাটি ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম ‍নিউজ এইটিনের খবরে বলা হয়, কানপুরে গঙ্গার ঘাট থেকে নৌকা বিহারে গঙ্গা ঘুরে দেখার পরিকল্পনা ছিল নরেন্দ্র মোদির। আগে থেকেই সেখানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথসহ আরও কয়েকজন মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বেশ টগবগ করে সিঁড়ি দিয়ে উপরে উঠছিলেন। কিন্তু হঠাৎ করে মোদির বাঁ পায়ের পাতা সিঁড়ির সঙ্গে আটকে যায়। তাতেই হুমড়ি খেয়ে মাটিতে পড়ে যান ভারতের প্রধানমন্ত্রী। তৎক্ষণাৎ এসপিজি সদস্যরা ছুটে এসে মোদিকে তোলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়ার পরই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতেও দেখা যায়, সিঁড়ি বেয়ে উপরে উঠার সময় পা পিছলে মাটিতে পড়ে গেছেন মোদি।

এ ঘটনার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর পিছু ফিরে তাকাননি। সোজা সামনের দিকে হেটে চলে যান।

উত্তরণবার্তা/এআর



সেই চন্দনা সরকার আর নেই

  জানুয়ারি ২০, ২০২০

ভারতে মসজিদে হিন্দু বিয়ে!

  জানুয়ারি ২০, ২০২০

মরণ নেশায় আসক্ত ৭ বছরের রুবেল

  জানুয়ারী ২০, ২০২০     ৫১৭

ভারতে মসজিদে হিন্দু বিয়ে!

  জানুয়ারী ২০, ২০২০     ২৬

পুরনো খবর