শোক দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম অবমুক্ত     চট্টগ্রামে বস্তিতে আগুন     জাতির পিতার রক্ত যেন বৃথা না যায় : প্রধানমন্ত্রী     চালু হচ্ছে বঙ্গবন্ধু ফেলোশিপ, পাবেন অবসরপ্রাপ্ত অধ‌্যাপকরা     ব্রিটেনে মাস্ক না পরলে জরিমানা সাড়ে ৩ লাখ, পার্টি করলে ১১ লাখ     বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ     জাতির পিতার স্বপ্নপূরণে মানুষের কল্যাণে কাজ করব: প্রধানমন্ত্রী     জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী কাল    

সিঁড়ি থেকে মুখ থুবড়ে পড়ে গেলেন নরেন্দ্র মোদি, ভিডিও ভাইরাল

  ডিসেম্বর ১৫, ২০১৯     ১৩১     ০০:২৩     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : সিঁড়ি বেয়ে ওঠার সময় হোঁচট খেয়ে পড়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার কানপুরে গঙ্গার ঘাটে এ ঘটনাটি ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম ‍নিউজ এইটিনের খবরে বলা হয়, কানপুরে গঙ্গার ঘাট থেকে নৌকা বিহারে গঙ্গা ঘুরে দেখার পরিকল্পনা ছিল নরেন্দ্র মোদির। আগে থেকেই সেখানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথসহ আরও কয়েকজন মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বেশ টগবগ করে সিঁড়ি দিয়ে উপরে উঠছিলেন। কিন্তু হঠাৎ করে মোদির বাঁ পায়ের পাতা সিঁড়ির সঙ্গে আটকে যায়। তাতেই হুমড়ি খেয়ে মাটিতে পড়ে যান ভারতের প্রধানমন্ত্রী। তৎক্ষণাৎ এসপিজি সদস্যরা ছুটে এসে মোদিকে তোলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়ার পরই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতেও দেখা যায়, সিঁড়ি বেয়ে উপরে উঠার সময় পা পিছলে মাটিতে পড়ে গেছেন মোদি।

এ ঘটনার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর পিছু ফিরে তাকাননি। সোজা সামনের দিকে হেটে চলে যান।

উত্তরণবার্তা/এআর



বেড়েছে ইলিশের সরবরাহ

  আগস্ট ১৪, ২০২০     ৪৭

বঙ্গবন্ধু ও বাংলাদেশ

  আগস্ট ১৪, ২০২০     ৩৪

পুরনো খবর