শোক দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম অবমুক্ত     চট্টগ্রামে বস্তিতে আগুন     জাতির পিতার রক্ত যেন বৃথা না যায় : প্রধানমন্ত্রী     চালু হচ্ছে বঙ্গবন্ধু ফেলোশিপ, পাবেন অবসরপ্রাপ্ত অধ‌্যাপকরা     ব্রিটেনে মাস্ক না পরলে জরিমানা সাড়ে ৩ লাখ, পার্টি করলে ১১ লাখ     বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ     জাতির পিতার স্বপ্নপূরণে মানুষের কল্যাণে কাজ করব: প্রধানমন্ত্রী     জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী কাল    

পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না : পাপন

  ডিসেম্বর ১৪, ২০১৯     ৯৪     ২৩:৫৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : টাইগাররা পাকিস্তান সফরে যেতে না চাইলে তাদের জোর করা হবে না। এমনটি বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আসন্ন পাকিস্তান সফর নিয়ে শনিবার মিরপুরে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি বলেন, খেলোয়াড়দের মতামত এখানে গুরুত্বপূর্ণ। তারা না যেতে চাইলে জোর করা হবে না। তাছাড়া বোর্ডের সিদ্ধান্তের ব্যাপার আছে, নিরাপত্তা ছাড়পত্র পাওয়ার পরই আমরা বসব।

বিসিবি সভাপতি আরও বলেন, আশা করছি আগামী ৪-৫ দিনের মধ্যে একটা সিদ্ধান্ত নিতে পারব। যদি ওরা যেতে না চায় তাহলে যাবে না। তবে কাউকে জোর করে পাঠানোর কোনো প্রশ্নই ওঠে না।

পাপন আরও বলেন, পাকিস্তান সফরের ব্যাপারে আমরা সরকারের কাছে ছাড়পত্র চেয়ে আবেদন করেছি। এর আগে বাংলাদেশ নারী ক্রিকেট দল পাকিস্তান সফরে গিয়ে খেলে এসেছে। ছেলেদের জাতীয় দলের জন্য ছাড়পত্র এখনও আমরা পাইনি।

তিনি আরও বলেন, যদি নিরাপত্তার ব্যাপারে জিজ্ঞেস করেন, সেটা অনূর্ধ্ব-১২ হোক বা জাতীয় দল হোক– সবার জন্য একই কথা। তাই আমরা ধরে নিচ্ছি, সম্ভাবনা রয়েছে আমরা নিরাপত্তা ছাড়পত্র পেলে যাব।

আইসিসির সফর সূচি অনুযায়ী আগামী বছরের শুরুতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে টাইগারদের।

২০০৯ সালে পকিস্তানের লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামের কাছে শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান সফরে যেতে সাহস পাচ্ছে না টেস্ট খেলুড়ে কোনো দল।

উত্তরণবার্তা/এআর



বেড়েছে ইলিশের সরবরাহ

  আগস্ট ১৪, ২০২০     ৪৬

বঙ্গবন্ধু ও বাংলাদেশ

  আগস্ট ১৪, ২০২০     ৩৪

পুরনো খবর