এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ স্বাভাবিক     রোহিঙ্গাদের সঙ্গে কথা বললেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হিলি     ইন্দোনেশিয়ায় সেতু ধসে নিহত ৪, নিখোঁজ ৬     সিপিবির সমাবেশে বোমা হামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড     ‘পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে’     আমাদের রাবেয়া-রোকেয়া ভাল আছে : প্রধানমন্ত্রী     পদ্মাসেতু নির্মাণ শেষ হতে বাকি ১৫ শতাংশ কাজ    

পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না : পাপন

  ডিসেম্বর ১৪, ২০১৯     ৩৫     ২৩:৫৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : টাইগাররা পাকিস্তান সফরে যেতে না চাইলে তাদের জোর করা হবে না। এমনটি বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আসন্ন পাকিস্তান সফর নিয়ে শনিবার মিরপুরে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি বলেন, খেলোয়াড়দের মতামত এখানে গুরুত্বপূর্ণ। তারা না যেতে চাইলে জোর করা হবে না। তাছাড়া বোর্ডের সিদ্ধান্তের ব্যাপার আছে, নিরাপত্তা ছাড়পত্র পাওয়ার পরই আমরা বসব।

বিসিবি সভাপতি আরও বলেন, আশা করছি আগামী ৪-৫ দিনের মধ্যে একটা সিদ্ধান্ত নিতে পারব। যদি ওরা যেতে না চায় তাহলে যাবে না। তবে কাউকে জোর করে পাঠানোর কোনো প্রশ্নই ওঠে না।

পাপন আরও বলেন, পাকিস্তান সফরের ব্যাপারে আমরা সরকারের কাছে ছাড়পত্র চেয়ে আবেদন করেছি। এর আগে বাংলাদেশ নারী ক্রিকেট দল পাকিস্তান সফরে গিয়ে খেলে এসেছে। ছেলেদের জাতীয় দলের জন্য ছাড়পত্র এখনও আমরা পাইনি।

তিনি আরও বলেন, যদি নিরাপত্তার ব্যাপারে জিজ্ঞেস করেন, সেটা অনূর্ধ্ব-১২ হোক বা জাতীয় দল হোক– সবার জন্য একই কথা। তাই আমরা ধরে নিচ্ছি, সম্ভাবনা রয়েছে আমরা নিরাপত্তা ছাড়পত্র পেলে যাব।

আইসিসির সফর সূচি অনুযায়ী আগামী বছরের শুরুতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে টাইগারদের।

২০০৯ সালে পকিস্তানের লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামের কাছে শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান সফরে যেতে সাহস পাচ্ছে না টেস্ট খেলুড়ে কোনো দল।

উত্তরণবার্তা/এআর



সেই চন্দনা সরকার আর নেই

  জানুয়ারি ২০, ২০২০

ভারতে মসজিদে হিন্দু বিয়ে!

  জানুয়ারি ২০, ২০২০

মরণ নেশায় আসক্ত ৭ বছরের রুবেল

  জানুয়ারী ২০, ২০২০     ৫১৫

ভারতে মসজিদে হিন্দু বিয়ে!

  জানুয়ারী ২০, ২০২০     ২৬

পুরনো খবর