শোক দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম অবমুক্ত     চট্টগ্রামে বস্তিতে আগুন     জাতির পিতার রক্ত যেন বৃথা না যায় : প্রধানমন্ত্রী     চালু হচ্ছে বঙ্গবন্ধু ফেলোশিপ, পাবেন অবসরপ্রাপ্ত অধ‌্যাপকরা     ব্রিটেনে মাস্ক না পরলে জরিমানা সাড়ে ৩ লাখ, পার্টি করলে ১১ লাখ     বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ     জাতির পিতার স্বপ্নপূরণে মানুষের কল্যাণে কাজ করব: প্রধানমন্ত্রী     জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী কাল    

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি স্পিকারের শ্রদ্ধা

  ডিসেম্বর ১৪, ২০১৯     ৮০     ১৩:৫২     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে  জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ শনিবার সকালে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে উপস্থিত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ বুদ্ধিজীবী পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন স্পিকার।

এ ছাড়া জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ফুল দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের এ দিনে পাকিস্তানি হানাদার বাহিনী নিশ্চিত পরাজয়ের মুখে তাদের দোসর রাজাকার, আল-বদর ও আল-শামসের প্রত্যক্ষ সহযোগিতায় জাতির বীর সন্তানদের জোরপূর্বক তুলে নিয়ে নির্মমভাবে হত্যা করে।

উত্তরণবার্তা/এআর



বেড়েছে ইলিশের সরবরাহ

  আগস্ট ১৪, ২০২০     ৪৬

বঙ্গবন্ধু ও বাংলাদেশ

  আগস্ট ১৪, ২০২০     ৩৪

পুরনো খবর