ইংল্যান্ডকে ২৮৬ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া     ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে : দীপু মনি     রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : ড.হাছান মাহমুদ     হজ-ফ্লাইট শুরু ৪ জুলাই     মাশরাফি-সাকিবদের সুযোগ-সুবিধা বাড়ানো হবে : প্রধানমন্ত্রী     নড়বড়ে সেতু তাড়াতাড়ি মেরামত করুন     বাংলাদেশকে চারটি পণ্যবাহী জাহাজ দেবে ডেনমার্ক    

বিকেলে দেশে ফিরছে এশিয়া কাপ চ্যাম্পিয়ন মেয়েরা

  জুন ১১, ২০১৮     ২৪১     ৪:২৪ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : আজ সোমবার বিকেলে ঢাকায় ফিরছে টি-টোয়েন্টি এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিকেল ৫টা ৫০ মিনিটে ইউএস বাংলা ফ্লাইটযোগ মালয়েশিয়া থেকে ঢাকায় পা রাখবে সালমা-রুমানারা।
 
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি ঢাকার একটি হোটেলে চলে যাবে বাংলাদেশ দল। সেখানে তাদের অভ্যর্থনা জানাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
 
ছয়বারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে সপ্তম টি-২০ এশিয়া কাপের শিরোপা জিতল বাংলাদেশ নারী ক্রিকেট দল। মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত রোববারের ফাইনালে বাংলাদেশ ৩ উইকেটে হারায় শক্তিশালী ভারতকে।
 
টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১১২ রান করে ভারত। জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ১১৩ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। এই প্রথমবারের মতো এশিয়া কাপের শিরোপা জিতল সালমা-রুমানারা। ফলে নারীদের এশিয়া কাপ নতুন চ্যাম্পিয়ন দল হিসেবে পেলো বাংলাদেশকে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর