পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

এলজিইডি ভবনে আগুনে পুড়ল ২টি প্রাইভেটকার

  জুন ১০, ২০১৮     ১১৫     ৪:১৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ে এলজিইডি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাতে ওই ভবনের নিচতলার গ্যারেজে আগুন লাগে। তবে বড় ধরনের ক্ষয়ক্ষতি না হলেও দুটি প্রাইভেটকার পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, শনিবার রাত ৮টা ৪৮ মিনিটে এলজিইডি ভবনের নিচতলায় গ্যারেজে আগুন লাগে। মুহূর্তের মধ্যে পুরো গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ৫টি ইউনিট নিয়ে প্রায় পৌনে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

শেরেবাংলা নগর থানার ওসি গণেশ গোপাল বিশ্বাস বলেন, আগুনে গ্যারেজের ভেতরে থাকা দুটি গাড়ি পুড়ে গেছে। তবে কী কারণে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত তা জানা যায়নি। ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। তার পরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর