টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

এলজিইডি ভবনে আগুনে পুড়ল ২টি প্রাইভেটকার

  জুন ১০, ২০১৮     ১০     ১১:৩১ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ে এলজিইডি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাতে ওই ভবনের নিচতলার গ্যারেজে আগুন লাগে। তবে বড় ধরনের ক্ষয়ক্ষতি না হলেও দুটি প্রাইভেটকার পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, শনিবার রাত ৮টা ৪৮ মিনিটে এলজিইডি ভবনের নিচতলায় গ্যারেজে আগুন লাগে। মুহূর্তের মধ্যে পুরো গ্যারেজে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ৫টি ইউনিট নিয়ে প্রায় পৌনে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

শেরেবাংলা নগর থানার ওসি গণেশ গোপাল বিশ্বাস বলেন, আগুনে গ্যারেজের ভেতরে থাকা দুটি গাড়ি পুড়ে গেছে। তবে কী কারণে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত তা জানা যায়নি। ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। তার পরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উত্তরণবার্তা/এআর



পুরাতুন খবর