শোক দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম অবমুক্ত     চট্টগ্রামে বস্তিতে আগুন     জাতির পিতার রক্ত যেন বৃথা না যায় : প্রধানমন্ত্রী     চালু হচ্ছে বঙ্গবন্ধু ফেলোশিপ, পাবেন অবসরপ্রাপ্ত অধ‌্যাপকরা     ব্রিটেনে মাস্ক না পরলে জরিমানা সাড়ে ৩ লাখ, পার্টি করলে ১১ লাখ     বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ     জাতির পিতার স্বপ্নপূরণে মানুষের কল্যাণে কাজ করব: প্রধানমন্ত্রী     জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী কাল    

প্রতারণার বাস্তব গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

  ডিসেম্বর ০৯, ২০১৯     ২২১     ১৮:৫২     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : রাজধানী থেকে বহুদূরে গড়ে ওঠা একটি অসম প্রেম কাহিনি এটি। যেখানে দেখা যাবে, ধোপার ছেলে ও তাদের মেয়ে কর্মীর প্রেমে জড়িয়ে যাওয়ার গল্প।
অতঃপর নানা ঘটনা-দুর্ঘটনা। এই গল্পের নাম ‘শেষ দেখা’; যা একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বাপ্পিরাজ ও মৌসুমী হামিদ। এটি রচনা ও পরিচালনায় আছেন আরাফাত রহমান।

বাংলাদেশের দক্ষিণাঞ্চলে বাগেরহাটের মংলা বন্দরের বানিয়াশানতা পতিতাপল্লিতে চিত্রায়িত এই গল্পে তুলে ধরা হয়েছে ওখানকার ঘটে যাওয়া প্রতারণা আর বাস্তবতার নিয়মিত চিত্র।
ইতোমধ্যে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রমো অবমুক্ত হয়েছে। যা প্রশংসিতও হয়। অন্তত মন্তব্য বাক্স দেখে তেমনটাই বোঝা যাচ্ছে।

এদিকে কাজ প্রসঙ্গে অভিনেতা বাপ্পিরাজ বলেন, 'দক্ষিণাঞ্চলের খুলনা, বাগেরহাটের বিভিন্ন এলাকায় ঘুরে আমরা শুটিং করেছি। মংলায় শুটিং করাটা বেশ কষ্টসাধ্য ছিল। পল্লির নিয়মিত ঘটে যাওয়া প্রতারণা ও বাস্তবতাই এই সিনেমা গল্প। আর আমার সহকর্মী মৌসুমী হামিদ খুব সহযোগিতা করেছেন। নইলে কাজটি এত সুন্দরভাবে শেষ হতো না।’

জানা যায়, আগামী ১১ ডিসেম্বর ‘শেষ দেখা’ ইউটিউবে আসবে। এটি প্রকাশ করবে ধ্রুব টিভি। তারা জানায়, স্বল্পদৈর্ঘ্যটি নির্মিত হয়েছে ধ্রুব এন্টারটেইনমেন্টের ব্যানারে। যৌথ প্রযোজক হিসেবে আছেন নায়ক বাপ্পিরাজ নিজেই।
উত্তরণবার্তা/অআ



বেড়েছে ইলিশের সরবরাহ

  আগস্ট ১৪, ২০২০     ৪৬

বঙ্গবন্ধু ও বাংলাদেশ

  আগস্ট ১৪, ২০২০     ৩৪

পুরনো খবর