এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ স্বাভাবিক     রোহিঙ্গাদের সঙ্গে কথা বললেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হিলি     ইন্দোনেশিয়ায় সেতু ধসে নিহত ৪, নিখোঁজ ৬     সিপিবির সমাবেশে বোমা হামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড     ‘পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে’     আমাদের রাবেয়া-রোকেয়া ভাল আছে : প্রধানমন্ত্রী     পদ্মাসেতু নির্মাণ শেষ হতে বাকি ১৫ শতাংশ কাজ    

প্রতারণার বাস্তব গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

  ডিসেম্বর ০৯, ২০১৯     ৫০     ১৮:৫২     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : রাজধানী থেকে বহুদূরে গড়ে ওঠা একটি অসম প্রেম কাহিনি এটি। যেখানে দেখা যাবে, ধোপার ছেলে ও তাদের মেয়ে কর্মীর প্রেমে জড়িয়ে যাওয়ার গল্প।
অতঃপর নানা ঘটনা-দুর্ঘটনা। এই গল্পের নাম ‘শেষ দেখা’; যা একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বাপ্পিরাজ ও মৌসুমী হামিদ। এটি রচনা ও পরিচালনায় আছেন আরাফাত রহমান।

বাংলাদেশের দক্ষিণাঞ্চলে বাগেরহাটের মংলা বন্দরের বানিয়াশানতা পতিতাপল্লিতে চিত্রায়িত এই গল্পে তুলে ধরা হয়েছে ওখানকার ঘটে যাওয়া প্রতারণা আর বাস্তবতার নিয়মিত চিত্র।
ইতোমধ্যে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রমো অবমুক্ত হয়েছে। যা প্রশংসিতও হয়। অন্তত মন্তব্য বাক্স দেখে তেমনটাই বোঝা যাচ্ছে।

এদিকে কাজ প্রসঙ্গে অভিনেতা বাপ্পিরাজ বলেন, 'দক্ষিণাঞ্চলের খুলনা, বাগেরহাটের বিভিন্ন এলাকায় ঘুরে আমরা শুটিং করেছি। মংলায় শুটিং করাটা বেশ কষ্টসাধ্য ছিল। পল্লির নিয়মিত ঘটে যাওয়া প্রতারণা ও বাস্তবতাই এই সিনেমা গল্প। আর আমার সহকর্মী মৌসুমী হামিদ খুব সহযোগিতা করেছেন। নইলে কাজটি এত সুন্দরভাবে শেষ হতো না।’

জানা যায়, আগামী ১১ ডিসেম্বর ‘শেষ দেখা’ ইউটিউবে আসবে। এটি প্রকাশ করবে ধ্রুব টিভি। তারা জানায়, স্বল্পদৈর্ঘ্যটি নির্মিত হয়েছে ধ্রুব এন্টারটেইনমেন্টের ব্যানারে। যৌথ প্রযোজক হিসেবে আছেন নায়ক বাপ্পিরাজ নিজেই।
উত্তরণবার্তা/অআ



সেই চন্দনা সরকার আর নেই

  জানুয়ারি ২০, ২০২০

ভারতে মসজিদে হিন্দু বিয়ে!

  জানুয়ারি ২০, ২০২০

মরণ নেশায় আসক্ত ৭ বছরের রুবেল

  জানুয়ারী ২০, ২০২০     ৫১৩

ভারতে মসজিদে হিন্দু বিয়ে!

  জানুয়ারী ২০, ২০২০     ২৬

পুরনো খবর