টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

সিলেটে অগ্নিকাণ্ড, ৩ প্রেসের দোকান ভস্মীভূত

  জুন ০৯, ২০১৮     ১২     ২:৪০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেট নগরীর জিন্দাবাজারের মুক্তিযোদ্ধা গলিতে অগ্নিকাণ্ডে তিনটি প্রিন্টিং প্রেসের দোকান ভস্মীভূত হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪০ লাখ টাকা বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে তাজিম অফসেট প্রেস, আর আর প্রিন্টিং প্রেস ও মাইয়া প্রিন্টিং প্রেস।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাতে কাজ শেষে তারা দোকান বন্ধ করে চলে যান। সকালে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। এর আগে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসে খবর দেন।

সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভাগীয় উপপরিচালক রফিকুল ইসলাম বলেন, ‘ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

উত্তরণবার্তা/এআর



পুরাতুন খবর