ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী     কেরালায় ভয়াবহ বিমান দুর্ঘটনায় পাইলটসহ নিহত ১৫     বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করতে সরকার সচেষ্ট     ১৯১ যাত্রী নিয়ে রানওয়েতে দুই টুকরো এয়ার ইন্ডিয়ার ফ্লাইট     বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ওয়েবিনার আগামীকাল     মুক্তিযোদ্ধা আব্দুল গণির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে : কৃষিমন্ত্রী     বন্যার্তদের মাঝে ১১ হাজার ৬ টন চাল বিতরণ করেছে সরকার    

ঢাকা থেকে সৈয়দপুর রাজশাহী ও বরিশাল রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

  ডিসেম্বর ০২, ২০১৯     ১৬৬     ০০:১৫     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা অর্থনীতি ডেস্ক : বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীসাধারণের চাহিদা মাথায় রেখে ঢাকা থেকে সৈয়দপুরে ৪ টি, রাজশাহীতে দুটি ও বরিশাল রুটে একটি ফ্লাইট পরিচালনা করছে।

রোজ সকাল ৯টা ৫০ মিনিটে, দুপুর ১২টা ১২ মিনিটে, দুপুর ৩টা ৪৫ মিনিটে ও বিকাল ৫ টা ১৫ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকায় প্রতিদিন বেলা ১১টা ১৫ মিনিটে, দুপুর ১টা ২৫ মিনিটে, বিকাল ৫টা ১০মিনিটে ও সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ফ্লাইটগুলো চলাচল করছে।

বর্তমানে প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট ও বিকাল ৩টা ১৫ মিনিটে ঢাকা থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১০টা ৩৫ মিনিট ও বিকাল ৪টা ৩৫ মিনিটে ফ্লাইট চলাচল করছে। এছাড়া প্রতিদিন ঢাকা থেকে বরিশাল দুপুর ৩টায় এবং বিকাল ৪টা ৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ইউএস-বাংলার ফ্লাইট পরিচালিত হয়।

নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা, ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। সব ট্যাক্স ও সারচার্জসহ নূন্যতম ২৬৯৯ টাকায় তিনটি রুটের ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১ টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট। সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

সংবাদ বিজ্ঞপ্তি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর