ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী     কেরালায় ভয়াবহ বিমান দুর্ঘটনায় পাইলটসহ নিহত ১৫     বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করতে সরকার সচেষ্ট     ১৯১ যাত্রী নিয়ে রানওয়েতে দুই টুকরো এয়ার ইন্ডিয়ার ফ্লাইট     বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ওয়েবিনার আগামীকাল     মুক্তিযোদ্ধা আব্দুল গণির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে : কৃষিমন্ত্রী     বন্যার্তদের মাঝে ১১ হাজার ৬ টন চাল বিতরণ করেছে সরকার    

ভারতীয় নির্বাচকদের মেয়াদ বাড়ছে

  ডিসেম্বর ০২, ২০১৯     ৬৭     ২৩:৪৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, নির্বাচকরা খুব ভালো কাজ করেছেন। তবে মেয়াদ শেষ হওয়ার পর পদে থাকার আর কোনো সুযোগ নেই। নির্বাচকদের মেয়াদ বেঁধে দেয়া উচিত। প্রতি বছর নতুন নির্বাচকমণ্ডলী বাছাই করা ঠিক নয়।

রোববার মুম্বাইয়ে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা শেষে সৌরভ এসব কথা বলেন। নির্বাচকদের মেয়াদ চার থেকে বাড়িয়ে ৫ বছর করা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটি জানা যায়।

২০১৫ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হন এমএসকে প্রসাদ। চার বছর ধরে তিনি বিরাট কোহলিদের নির্বাচক হিসেবে রয়েছেন। পুরোনো নিয়মানুসারে প্রধান নির্বাচককের মেয়াদ শেষ। তার আর দায়িত্বে থাকার সুযোগ নেই।

ভারতীয় ক্রিকেট দলের সহযোগী নির্বাচক হিসেবে রয়েছেন গগন খোদা, যতীন পরঞ্জপে ও শরণদীপ সিং। ২০১৬ সালে নির্বাচক কমিটির সদস্য হন দেবাং গান্ধী।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর