শহীদ বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     রাজাকারকে শহীদ বলা জঘন্য আস্ফালন     শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রকাশ করা হবে     মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জনতার ঢল     বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     শহীদ বুদ্ধিজীবী দিবস আজ     ফোর্বসের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা     লিটন দাসের ঝড়ো ব্যাটিংয়ে রাজশাহীর সহজ জয়    

ভারতীয় নির্বাচকদের মেয়াদ বাড়ছে

  ডিসেম্বর ০২, ২০১৯     ২৪     ২৩:৪৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, নির্বাচকরা খুব ভালো কাজ করেছেন। তবে মেয়াদ শেষ হওয়ার পর পদে থাকার আর কোনো সুযোগ নেই। নির্বাচকদের মেয়াদ বেঁধে দেয়া উচিত। প্রতি বছর নতুন নির্বাচকমণ্ডলী বাছাই করা ঠিক নয়।

রোববার মুম্বাইয়ে বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা শেষে সৌরভ এসব কথা বলেন। নির্বাচকদের মেয়াদ চার থেকে বাড়িয়ে ৫ বছর করা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটি জানা যায়।

২০১৫ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হন এমএসকে প্রসাদ। চার বছর ধরে তিনি বিরাট কোহলিদের নির্বাচক হিসেবে রয়েছেন। পুরোনো নিয়মানুসারে প্রধান নির্বাচককের মেয়াদ শেষ। তার আর দায়িত্বে থাকার সুযোগ নেই।

ভারতীয় ক্রিকেট দলের সহযোগী নির্বাচক হিসেবে রয়েছেন গগন খোদা, যতীন পরঞ্জপে ও শরণদীপ সিং। ২০১৬ সালে নির্বাচক কমিটির সদস্য হন দেবাং গান্ধী।

উত্তরণবার্তা/এআর



রাজাকারকে শহীদ বলা জঘন্য আস্ফালন

  ডিসেম্বর ১৪, ২০১৯     ১৮

জরিপে উঠে আসছে গণহত্যার নতুন চিত্র

  ডিসেম্বর ১৪, ২০১৯     ১৩

পুরনো খবর