ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী     কেরালায় ভয়াবহ বিমান দুর্ঘটনায় পাইলটসহ নিহত ১৫     বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করতে সরকার সচেষ্ট     ১৯১ যাত্রী নিয়ে রানওয়েতে দুই টুকরো এয়ার ইন্ডিয়ার ফ্লাইট     বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ওয়েবিনার আগামীকাল     মুক্তিযোদ্ধা আব্দুল গণির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে : কৃষিমন্ত্রী     বন্যার্তদের মাঝে ১১ হাজার ৬ টন চাল বিতরণ করেছে সরকার    

বিয়ের ১০ মাসের মাথায় বসতঘরে মিলল হাত-পা বাঁধা গৃহবধূর লাশ

  ডিসেম্বর ০২, ২০১৯     ৭৬     ১৪:১৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে বিয়ের ১০ মাসের মাথায় নিজ ঘরে হাত-পা ও গলায় তার পেঁচানো অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। নিহতের নাম রোজী আক্তার (২০)।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের ভাড়া বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রোজী আক্তার উপজেলার খুলশী ঝাউতলা এলাকার বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী ছিলেন। তার স্বামী রেজাউল করিমও (২৮) একই প্রতিষ্ঠানে প্রহরী হিসেবে কর্মরত আছেন। তিনি সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের আবুল মনসুরের ছেলে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী রোজীর সঙ্গে রেজাউলে বিয়ে হয় গত ফেব্রুয়ারি মাসে।

গত মার্চে ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের কাছ থেকে ওই বাসা ভাড়ায় ওঠেন তারা। সকালে স্থানীয়দের খবরে ওই বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রোজীর মরদেহ হাত-বাঁধা ও গলায় তার পেঁচানো অবস্থায় ছিল। তার মাথায়ও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন।

পুলিশের ধারণা, তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর