বাংলাদেশ-ভারতের মধ্যে পণ্যবাহী ট্রেন চলাচলে রেকর্ড     যুবলীগের খাদ্য ও বস্ত্র বিতরণ     স্মার্ট হাসপাতালে চালকবিহীন গাড়ি     ক্রিকেটারদের দ্রুত মাঠে ফেরাতে চায় বিসিবি     সীমান্তে চীন-ভারত উত্তেজনা, ৩৩টি যুদ্ধবিমান কিনছে ভারত     ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : আতিকুল ইসলাম     ডিএসসিসিকে ২০ হাজার মাস্ক প্রদান     ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত    

গণ্ডির প্রথম গানে দেখা দিলেন সুবর্ণা-সব্যসাচী

  ডিসেম্বর ০১, ২০১৯     ৬৯     ২২:২৫     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন  ডেস্ক : গণ্ডি সিনেমার প্রথম গানে দেখা দিলেন দুই বাংলার নন্দিত দুই তারকা সুবর্ণা মুস্তাফা ও ফেলুদাখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।

প্রথমবারের মতো তারা জুটি হয়েছেন চলচ্চিত্রে। বাংলাদেশের সিনেমা ‘গণ্ডি’তে একসঙ্গে দেখা যাবে তাদের। ছবিটির শুটিং শেষ হয়ে মুক্তির প্রস্তুতি চলছে। এরই মধ্যে ছবির পরিচালক ফাখরুল আরেফীন খান গণ্ডির প্রচারণা শুরু করেছেন।

‘গণ্ডি ছাড়িয়ে বন্ধু দুজন’ শিরোনামের এই গানটি গড়াই ফিল্মসের ইউটিউব চ্যানেলে ও গণ্ডি ছবির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে ২৯ নভেম্বর।

গানটির কথা লিখেছেন পশ্চিমবঙ্গের গীতিকার বিশ্বরাজ ভট্টাচার্য। এর সুর-সংগীত করেছেন লয় ও দীপ। গানটি গেয়েছেন পশ্চিমবঙ্গের তরুণ কণ্ঠশিল্পী দীপ।

ছবির প্রথম গান প্রকাশ প্রসঙ্গে পরিচালক ফাখরুল আরেফিন খান বলেন, ‘গণ্ডি ছাড়িয়ে বন্ধু দুজন’ গানটির কথার মধ্যে সরলতা রয়েছে। আমার ছবির গল্পেও এই গানের সঙ্গে মিল রয়েছে। গানটি আমাদের সবার জীবনে বন্ধুত্বের কথা স্মরণ করিয়ে দেবে।

রোমান্টিক কমেডি ঘরানার গণ্ডি ছবির কাহিনী ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের বন্ধুত্ব নিয়ে। অবসরে থাকা এই দুজন মানুষের বন্ধুত্ব কেমন হয়।

এখানে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা প্রমুখ।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর